লন্ডন থেকে

ক্লিন বারা হিসেবে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের এওয়ার্ড লাভ

শীর্ষবিন্দু নিউজ: ২৬ তম বার্ষিক সিআইডবিউএম ক্লিন বৃটেন এওয়ার্ড বিতরণী অনুষ্ঠানে বৃহত্তম স্থানীয় কর্তৃপক্ষ বিভাগে টাওয়ার হ্যামলেটস রৌপ্য পদক জয় লাভ করে। গত ৫ নভেম্বর কাউন্সিল অফিসারদের হাতে পদকটি তুলে দেন চ্যানেল ফোর এর কাউন্টডাউন অনুষ্ঠানের সঞ্চালক নিক হোয়ার।

টাওয়ার হ্যামলেটসের মেয়র, জন বিগস বলেন, বারার রাস্তাসমূহ ও পাবলিক স্পেসগুলো আরো পরিস্কার ও পরিচ্চছন্ন রাখতে আমাদের কঠোর পরিশ্রমের স্বীকৃতিতে হচ্চেছ এই এওয়ার্ড। তবে এই পরিচ্চছন্ন কার্যক্রমে আরো উন্নত করার দরকার আছে। তিনি বলেন, যত্রতত্র আবর্জনা ফেলা রোধ করে বারাকে পরিচ্চছন্ন রাখাতে বড় ধরনের আবর্জনা সংগ্রহের জন আমরা ইতিপূর্বে যে চার্জ করতাম, তা আমরা সম্প্রতি বাতিল করেছি।

সব ধরনের আবর্জনা ও রিসোর্স ইন্ডাষ্ট্রিতে যে পেশাগত গ্রপ, কমিউনিটি সংগঠন, লকাল অথরিটি বা স্থানীয় কর্তৃপক্ষসমূহের সাফল্য ও উদ্ভাবনগুলোর স্বীকৃতি দিতেই ২৬ বছর ধরে এই এওয়ার্ড প্রদান করা হচ্ছে। এ বছর এওয়ার্ডের জন্য উল্লেখযোগ্য সংখ্যক নাম জমা পড়েছে।

তবে কাউন্সিলের এন্ট্রি বিচারকদের অভিভ‚ত করে এবং রৌপ্য পদক জিতে নেয়। এই বারায় পরিচ্চছন্নতায় রাস্তা ঘাটের জন্য অত্যন্ত মর্যাদাকর ন্যাশনাল ক্লিন ব্রিটেন আওয়ার্ডস জিতেছে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close