জাতীয়

ফাসি কার্যকর শিঘ্রই: সালাউদ্দিন-মুজাহিদের সঙ্গে পরিবারের সাক্ষা্ৎ

শীর্ষবিন্দু নিউজ: মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদন্ডাদেশপ্রাপ্ত বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরী ও জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের সঙ্গে ঢাকা কেন্দ্রীয় কারাগারে দেখা করেছেন তাদের পরিবারের সদস্যরা।

বৃহস্পতিবার বেলা ১১ টা ২৫ মিনিটের দিকে সালাউদ্দিন কাদের চৌধুরীর পারিবারের ১৪ সদস্য কারাগারে প্রবেশ করেন। এর মধ্যে ছিলেন স্ত্রী ফরহাত কাদের চৌধুরী, ছেলে বজলুল কাদের ফাইয়াজ চৌধুরী ও হুম্মাম কাদের চৌধুরী, মেয়ে ফারদিন কাদের চৌধুরী, ছেলের বৌ, মেয়ের জামাই ও বোন। কারাগারে পৌঁছানোর পর সিনিয়র জেলার নেছার আলম তাদের ভেতরে নিয়ে যান। সাক্ষাত শেষে দুপর দেড়টার দিকে ফিরে আসেন।

তবে পরিবারের কোন সদস্য গণমাধ্যমের সঙ্গে কথা বলেননি। এদিকে আলী আহসান মোহাম্মদ মুজাহিদের পরিবারের ১২ সদস্য বৃহস্পতিবার বেলা ২টার আগে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পৌঁছান। প্রায় ঘণ্টাখানেক ভেতরে অবস্থান করে বেলা আড়াইটার দিকে বেরিয়ে আসেন তারা।

সাক্ষাৎকারীদের মধ্যে ছিলেন, স্ত্রী তামান্না ই জাহান, ছেলে আলী আহমেদ তাহজিব, আলী আহমেদ তাহকীক ও আলী আহমেদ মাবরুর, মেয়ে তামান্না বিনতে মুজাহিদ, ভাই মোহাম্মদ খালেদ ছাড়াও পূত্রবধূ সৈয়দা রুবাইয়াজা, নাসরিন আকতার ও ফারজানা জেরিন, আত্মীয় নুরুল হুদা মাহমুদ, আ ন ম ফজলুল হাবিব সাব্বির ও ওযায়ের এম এ আকরাম।

সাক্ষাৎ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মুজাহিদের ছেলে মাবরুর বলেন, রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চাইবেন কি না সেটা বাবা নিজেই সিদ্ধান্ত নেবেন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close