অন্য পত্রিকা থেকে

রহস্যময়ী অন্ধ মহিলার ভবিষ্যৎবাণী: ইউরোপ দখল করবে মুসলমানরা

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ ডেস্ক: বাব ভাঙ্গা নামের এই মহিলা ১২ বছর বয়সে এক তীব্র ঝড়ের কবলে পড়ে তার দৃষ্টিশক্তি হারিয়ে ফেলেন। প্রায় এক দশক আগেই আইএসের উত্থান নিয়ে ভবিষ্যৎবাণী করেছিলেন এক রহস্যময়ী অন্ধ মহিলা জ্যোতিষী।

বাবা ভাঙ্গা নামের বুলগেরিয়ান জ্যোতিষী বলেছিলেন, মুসলিমরা একটি বৃহত্তর যুদ্ধের মাধ্যমে ইউরোপ আক্রমণ করে পদানত করবে এবং ২০৪৩ সালের মধ্যেই ইসলামি খেলাফত গঠন করবে। এ খেলাফতের রাজধানী হবে ইতালির রোমে।

১৯৯৬ সালে মৃত্যু হওয়ার আগে এই রহস্যময়ী জ্যোতিষী আরো বলেছিলেন, পরমাণু যুদ্ধে ইউরোপ খ্রিস্টানশূন্য হয়ে যাবে এবং মুসলিমরা ইউরোপের দখল নিবে। বাব ভাঙ্গা নামের এই মহিলা ১২ বছর বয়সে এক তীব্র ঝড়ের কবলে পড়ে তার দৃষ্টিশক্তি হারিয়ে ফেলেন। তারপর থেকেই তিনি ভবিষ্যৎ দেখতে পান বলে তার ভক্তরা জানিয়েছেন।

তার ভবিষ্যৎ বলার ক্ষমতার কথা ব্যাপকভাবে ছড়িয়ে পড়লে বুলগেরিয়ার স্বৈরশাসক তৃতীয় বরিস তার সাথে দেখা করতে আসেন এবং পরবর্তীতে বরিস তাকে নিজের উপদেষ্টা নিয়োগ করেন। যদিও বরিসের দুর্ভাগ্য ঠেকাতে পারেননি বাবা ভাঙ্গা তবে এখনো তার অনেক ভক্ত রয়ে গেছে বুলগেরিয়ায়। ১৯৯৬ সালে বার্ধক্যজনিত কারণে রহস্যময়ী এই নারী পৃথিবী ত্যাগ করেন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close