বলিউড

মামলায় বেকসুর খালাস পেলেন সালমান খান

বিনোদন নিউজ ডেস্ক: বহুল আলোচিত হিট এন্ড রান মামলা থেকে খালাস পেয়েছেন বলিউডের শীর্ষ অভিনেতা সালমান খান। ১৩ বছর পর এই রায়ের মাধ্যমে সমাপ্তি ঘটলো এ মামলার।

বৃহস্পতিবার দুপুরে ভারতের মুম্বই হাইকোর্ট সালমানের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের এই মামলাটি খারিজ করে দেয়। এর মাধ্যমে বেকসুর খালাস পান তিনি। ২০০১ সালে সালমানের গাড়ি চাপায় রাস্তার পাশে শুয়ে থাকা একজন ব্যাক্তি নিহত হন। এই দুর্ঘটনায় আহত হন চার ব্যাক্তি।

আহত ব্যাক্তিরাও শুরু থেকেই সালমানের পক্ষে সাক্ষ্য দিয়েছেন। কিন্তু তারপরও মে মাসে নিম্ন আদালতে ৫ বছরের সাজা হয় সালমানের। কিন্তু সে সময় একদিন বাদেই জামিন পান সালমান। অবশেষে কোন সাক্ষ্য প্রমান না মেলায় এই মামলা থেকে আজীবনের জন্য খালাস দেয়া হলো এ সুপারস্টারকে।

বিচারক জোশি গতকাল কোর্টে সালমানের উপস্থিতিতে রায়ের আগে বলেন, অ্যালকোহল খেয়ে গাড়ি চালিয়ে দুর্ঘটনা ঘটিয়ে মানুষ মারার যে অভিযোগ সালমানের বিরুদ্ধে ছিলো, তার কোনটিই প্রমাণিত হয়নি। সুতরাং তাকে বেকসুর খালাস দেয়া হলো।

সালমান গতকাল সকাল পর্যন্ত সুলতান ছবির শুটিং করছিলেন। শুটিং সেট থেকেই সরাসরি কোর্টে হাজির হন তিনি। সঙ্গে ছিলেন সালমানের বোনও। অবশেষে এই রায়ে শেষ হাসি হেসেই বের হলেন সালমান।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close