যুক্তরাজ্য জুড়ে

বৃটেনের সেক্স ক্যাপিটাল নটিংহ্যাম শহর

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: বৃটেনে বিশ্ববিদ্যালয়ের খরচ সামাল দিতে শিক্ষার্থীদের অনেকেই বাধ্য হয়ে দেহ ব্যবসায় জড়িয়ে পড়ছে। বাড়তি খরচ সামাল দিতে অসমর্থ তাদের পরিবার। সেক্ষেত্রে এ ছাড়া তাদের সামনে বিকল্প সহজ কোন উপায় নেই। সেই বৃটেনে শিক্ষার্থীদের সেক্স ক্যাপিটাল হিসেবে পরিচিতি পেয়েছে নটিংহ্যাম। নতুন এক তথ্য বিশ্লেষণে এমনটাই বলা হয়েছে। অনলাইন মিরির এ খবর দিয়েছে।

এতে বলা হয়েছে, সেখানকার শিক্ষার্থীদের বলা হয়েছে সবচেয়ে যৌন আবেদনময়ী। এক্ষেত্রে তারা সবচেয়ে বেশি সক্রিয়। একটি ওয়েবসাইট এ নিয়ে তথ্য যাচাই করেছে। তারপর তারা কোন শহর সবচেয়ে বেশি যৌন আবেদন সৃষ্টি করে তার পর্যায়ক্রমিক তালিকা করেছে। তাতে শীর্ষ ২০টি শহরকে সবচেয়ে আবেদনময়ী হিসেবে ঘোষণা করা হয়েছে।

এক নম্বর থেকে পর্যায়ক্রমে এ শহরগুলো হলো নটিংহ্যাম, লিডস, অক্সফোর্ড, এডিনবার্গ, লিভারপুল, গ্লাসগো, শেফিল্ড, ম্যানচেস্টার, বেলফাস্ট, ব্রিস্টল, নিউক্যাসল, বারমিংহাম, সাউদাম্পটন, প্লেমাউথ, লিসেন্টার, কেমব্রিজ, ব্রাইটন, এক্সেটার, কার্ডিফ ও প্রেসটন। যে ওয়েবসাইট এই তালিকা করেছে সেটা প্রাপ্ত বয়স্ক শিক্ষার্থীদের জন্য। তাতে প্রতিদিন কতজন শিক্ষার্থী ঢুঁ মেরেছেন তার ভিত্তিতে ওই তালিকা করা হয়েছে। তারা যুক্তরাজ্যের বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে এতে যোগ দেয়া এক লাখেরও বেশি শিক্ষার্থীর ওপর এই পর্যালোচনা করেছে। তাতে দেখা গেছে।

এতে দেখা গেছে দিনে সর্বোচ্চ ১৪৭৭ জন শিক্ষার্থী ওই সাইটটিতে যোগ দিয়েছে তার সঙ্গী খুঁজে পেতে। দ্বিতীয় অবস্থানে থাকা লিডসে এ সংখ্যা ১৪১০। তৃতয়ি অবস্থানে থাকা অক্সফোর্ডে এ সংখ্যা ১৩৮৯। ওই ওয়েবসাইটের এক পোস্টে বলা হয়েছে, আমাদের উদ্দেশ্য হলো শিক্ষার্থীদের তার শারীরিক চাহিদা মেটানোর জন্য সঙ্গী পাইয়ে দেয়া। এটা শুধু শিক্ষার্থীদের একটি ডেটিং ওয়েব সাইটই নয়। যেকোন রাতে শিক্ষার্থীকে তার সঙ্গী পেতে সহায়তা করা হয়।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close