বলিউড

ভক্তদের হতাশ করলেন বলিউডের ভাইজান: জন্মদিনে দাবাং আলু, প্রেম প্রন, ভাই কি ছোলে

বিনোদন ডেস্ক: বলিউডের তারকা অভিনেতা সালমান খানের ৫০ তম জন্মদিন ছিল রোবাবার। সালমানের পানভিলের ফার্ম হাউসে তাঁর জন্মদিন উপলক্ষে এক জাঁকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। কিন্তু সবচেয়ে অবাক করা বিষয় ছিল পরিবেশিত বিভিন্ন পদের খাবারের নামগুলো। সালমান খান অভিনীত বিভিন্ন ছবির নামে নাম রাখা বিভিন্ন পদের খাবার যখন সামনে আসছিল তখন এ অভিনেতাও বিস্মিত না হয়ে পারেননি।

বলিউড সুপারস্টার সালমান খান হিট অ্যান্ড রান মামলায় সংশ্লিষ্টতার কারণে বিয়ে করছেন না বলে বেশ কয়েকবার বলেছেন। মামলা থেকে মুক্তি মিললেই বিয়ের ব্যাপাারে চিন্তাভাবনা করবেন বলেও জানিয়েছিলেন। দীর্ঘ ১৩ বছর পর চলতি মাসের ১০ তারিখে বোম্বে হাই কোর্ট তাকে বেকসুর খালাস দেন। মামলা থেকে সালমানের অব্যাহতি ও তার ৫০তম জন্মদিন সামনে রেখে বলিউড জুড়েই গুঞ্জন শোনা যাচ্ছিল, এবারের জন্মদিনেই সালমান হয়তো বিয়ের কথা ঘোষণা করবেন।

সালমান খানের জন্মদিনের অনুষ্ঠানের ভোজে আলু দিয়ে তৈরি বিশেষ একটি পদের খাবারের নাম দেওয়া হয়েছিল দাবাং আলু। আবার চিংড়ি দিয়ে বানানো আরেকটি পদের খাবারের নাম ছিল প্রেম প্রন। খাবারের টেবিলে অন্যান্য খাবারের পাশে আরও একটি বিশেষ খাবারের পদ রাখা ছিল, এর নাম ছিল— ভাই কি ছোলে।

পরিবারের সব সদস্য এবং বলিউডের তারকারা ছাড়াও জন্মদিনের প্রথম প্রহরটি থেকে শেষ পর্যন্ত সালমান খানের পাশে ছায়ার মতোই সর্বক্ষণ ছিলেন সালমানের বর্তমান প্রেমিকা লুলিয়া ভেঞ্চুর। ঠিক রাত বারোটা বাজতেই শুরু হয়েছিল বলিউডের তারকা সালমান খানের জন্মদিন উদ্যাপনের উৎসব। এই অনুষ্ঠানে নিজে কেক কেটে উপস্থিত সবাইকে সেই কেক মুখে তুলে খাওয়ান সালমান খান।

গতকাল ২৭ ডিসেম্বর মুম্বাইয়ের পানভেল ফার্মহাউসে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নিজের ৫০তম জন্মদিন পালন করেন এ অভিনেতা। সালমান হয়তো জন্মদিনে বিয়ের ঘোষণা দিচ্ছেন, এমন প্রত্যাশায় দিনটি ঘিরে ভক্তদের মাঝে বেশ উত্তেজনা ছিল।

কিন্তু ভক্তসহ সমস্ত অনুরাগীদের হতাশ করে বিয়ের কোনো রকম পরিকল্পনাই আপাতত নেই বলে জানালেন এই অভিনেতা। এমনকি লুলিয়ার সঙ্গে কথিত প্রেম ও ৫০তম জন্মদিনে বিয়ের দিনক্ষণ ঘোষণা করছেন এমন গুঞ্জন বেশ উপভোগ করেছেন বলেও তিনি জানিয়েছেন। হিন্দুস্থানটাইমস.কমের সঙ্গে এক সাক্ষাৎকারে ২৭ ডিসেম্বর এসব কথা বলেন বাজরঙ্গি ভাইজান খ্যাত সালমান।

বয়স পঞ্চাশের চলছে তবুও কেন বিয়ে করছেন না এমন প্রশ্ন বহুবার বহু সাংবাদিক ও ভক্তদের কাছ থেকে শুনেছেন তিনি। পঞ্চাশতম জন্মদিনে এই প্রশ্ন আরো শক্তিশালী হয়ে এসেছিল সাংবাদিকদের কাছ থেকে। অথচ বরাবরের মতো এবারও ভক্তদের পাশাপাশি হতাশ হলেন গণমাধ্যম ব্যক্তিত্বরা।

বিয়ে প্রসঙ্গ ও লুলিয়ার সঙ্গে প্রেমের গুঞ্জন সম্পর্কে হিন্দুস্থান টাইমসের প্রশ্নের জবাবে সালমান বলেন, এ ধরনের গুজবকে আরো কিছু সময় বাতাসে ভেসে বেড়াতে দেয়া উচিত আপনাদের। এর ফলশ্রুতিতে কি ঘটে চলুন না তাও আমরা দেখি। এমন বক্তব্যে হতাশ হওয়ার পাশাপাশি সালমান কখন বিয়ে করছেন সে অপেক্ষা নিশ্চিতভাবেই আরো দীর্ঘায়িত হলো তার অগণিত ভক্ত ও শুভাকাঙ্খীদের।

সালমানের জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত একজন অতিথি জানিয়েছেন, সালমান খান তাঁর ছবির বেশ কয়েকটি জনপ্রিয় গানের সঙ্গে নেচেছেনও। সালমান খান যেসব গানের সঙ্গে এ অনুষ্ঠানে নেচেছিলেন, সেই গানগুলোর মধ্যে রয়েছে ও ও জানে জানা, জুম্মে কি রাত এবং‘তান তানা তান তান তান তারা। এ ছাড়া, অনুষ্ঠানে উপস্থিত বজরঙ্গি ভাইজানের সেই ছোট্ট মেয়ে মুন্নী খ্যাত হারশালির সঙ্গেও সালমান খান নেচেছেন কুকরু কু গানে।

বলিউডের এই দাবাং তারকার ৫০ তম জন্মদিনের অনুষ্ঠানে এসেছিলেন অনিল কাপুর তনয়া অভিনেত্রী সোনম কাপুর, মল্লিকা শেরওয়াত, বজরঙ্গি ভাইজানের মুন্নি হারশালি মালহোত্রা।

অনুষ্ঠানে এসেছিলেন শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউডের তারকা অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ, ছিলেন মোহরা খ্যাত অভিনেত্রী রাভিনা ট্যান্ডন, অনিল কাপুর, সোনাক্ষী সিনহা, কঙ্গনা রানাউত, রিতেশ দেশমুখ, জেনেলিয়া ডি সুজা, জেরিন খান, নির্মাতা প্রযোজক ডেভিড ধাওয়ান, রাজকুমার হিরানিসহ আরও অনেকেই। অবশ্য এ অনুষ্ঠানে সালমানের বর্তমান প্রেমিকা লিলুয়া ভেঞ্চুর হাজির থাকলেও সালমানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ আসেননি।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close