জাতীয়

মুসলিম বিশ্বের শান্তি ও সমৃদ্ধি কামনায় দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাত

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: আখেরি মোনাজাতের মধ্য দিয়ে গাজীপুরের টঙ্গীর তুরাগতীরে মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম সমাবেশ বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শেষ হয়েছে। মোনাজাতে মুসলিম বিশ্বের শান্তি, সমৃদ্ধি ও মঙ্গল কামনা করা হয়। রোববার বেলা ১১টার দিকে শুরু হয় আখেরি মোনাজাত। শেষ হয় বেলা ১১টা ৩২ মিনিটে।

দ্বিতীয় পর্বে মোনাজাত পরিচালনা করেন তাবলিগ জামাতের শীর্ষ মুরব্বি ও ভারতের আলেম মাওলানা মোহাম্মদ সা’দ। ইজতেমার প্রথম পর্বেও তিনিই আখেরি মোনাজাত পরিচালনা করেছিলেন। রোববার ফজরের নামাজের পর থেকে মাওলানা সা’দ হেদায়ীত বয়ান করছেন।

এদিকে মোনাজাতে অংশ নিতে আজ রোববার ভোররাত থেকে মুসল্লিরা ছুটে এসেছেন টঙ্গীর ইজতেমা ময়দানে। ইজতেমায় অংশ নেওয়া আরও তিন মুসল্লির মৃত্যু হয়েছে।

এ নিয়ে দ্বিতীয় পর্বে ছয়জন মুসল্লির মৃত্যু হলো। গতকাল শনিবার রাতে অসুস্থ হয়ে চুয়াডাঙ্গা সদরের বাদুতলা এলাকার আব্দুল মাবুদ জোয়ারদার (৫২), জামালপুরের সরিষাবাড়ি থানার চরআদরা এলাকার আব্দুর কাদের (৬০) ও কুমিল্লার মনুহরগঞ্জ থানার নাথেরপেটুয়া এলাকার নূরুল আলম ওরফে নূর হোসেন (৭০) মারা যান। এর আগে গত শুক্রবার রাতে এক মালয়েশীয়সহ তিন মুসল্লির মৃত্যু হয়।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close