লন্ডন থেকে

ইস্ট লন্ডনের স্টেপনি গ্রীনের বাসিন্দা বড় ভাই রুহেল হত্যার দায়ে ছোট ভাই জুহেলের যাবজ্জীবন কারাদন্ড

শীর্ষবিন্দু নিউজ: বড় ভাই রুহেল আহমেদকে হত্যার দায়ে ইস্ট লন্ডনের বাঙালী অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসের বাসিন্দা ছোট ভাই জুহেল আহমেদকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে লন্ডনের ওল্ডবেইলি আদালত।

আদালতের শুনানিতে বলা হয়েছে, জুহেল ও রুহেলের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এমনকি যে সপ্তাহে রুহেলকে হত্যা করা হয় সেই সপ্তাহে জুহেল হাতে আহতের চিহ্ন নিয়ে হাসপাতালে গিয়েছিলেন বলেও পুলিশ প্রমাণ পায়।

আদালত সূত্রে জানা যায়, বড় ভাই রুহেলকে হত্যা করে তার বেডরুমে ফেলে রাখেন ছোট ভাই জুহেল। প্রায় এক সপ্তাহ পরে বেডরুম থেকে রুহেলের মৃতদেহ উদ্ধার করা হয়। গত বছর আগষ্টের শেষ সপ্তাহে আনুমানিক ২৮ আগষ্টের দিকে রুহেলকে হত্যা করা হয় বলে ধারণা করা হয়।

এর প্রায় এক সপ্তাহ পরে তিন সেপ্টেম্বর সন্ধ্যা ৭টা ১৫ মিনিটের দিকে পুলিশ এবং এম্বুলেন্স ডাকা হয়। পুলিশ ও এম্বুলেন্স গিয়ে বেডরুম থেকে রুহেলের মৃতদেহ উদ্ধার করে। ৫ সেপ্টেম্বর পপলার মার্চুয়ারীতে মরদেহের পোস্ট মর্টেম সম্পন্ন হয়। তাকে গলা টিপে হত্যা করা হয়েছে বলে পোস্ট মর্টেম রিপোর্টে উল্লেখ করা হয়।

আরো জানা যায়, রুহেলের মরদেহ উদ্ধারের সঙ্গে সঙ্গে জুহেলকে জিজ্ঞাসাবাদের পর সাত সেপ্টেম্বর তাকে রুহেল হত্যার অভিযোগে অভিযুক্ত করে পুলিশ। দীর্ঘ শুনানি শেষে শুক্রবার ওল্ডবেইলি আদালতে বড় ভাই রুহেল হত্যার দায়ে ছোট ভাই জুহেলকে যাবজ্জীবন প্রদান করেন বিচারক।

স্টেপনি গ্রীন এলাকার ডাকেট স্ট্রীটের টাইমোর হাউসের বাসিন্দা ৩৬ বছর বয়সী রুহেল আহমেদ হত্যার দায়ে ছোট ভাই জুহেল আহমেদকে অন্তত ১২ বছর সাজা ভোগ করতে হবে বলে আদালত জানিয়েছে। জুহেলের বয়স ৩০ বছর।

 

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close