গ্যালারী থেকে

এশিয়া কাপে টাইগারদের হেরে যাবার রহস্যময় খবর

গ্যালারী থেকে ডেস্ক: এশিয়ার সেরা টুর্নামেন্টে ভারতের রেকর্ড ষষ্ঠ শিরোপার পেছনে তাদের সেরা ব্যাটসম্যানের বিশাল অবদান। তবে কোহলির চমৎকার ব্যাটিংয়ের পেছনে অন্য কিছুর গন্ধ খুঁজে পাচ্ছেন এক ক্রিকেটভক্ত। আর এবারের এশিয়া কাপে বিরাট কোহলির পারফরম্যান্স দুর্দান্ত। এ দুর্দান্ত ব্যাটে ফাঁস করে দিলো ভারতীয় মিডিয়া।

এশিয়া কাপে বাংলাদেশের বিপক্ষে প্রথম ম্যাচে সাত রান করে আউট হয়ে গেলেও পরের ম্যাচগুলোতে দারুণ খেলেছেন কোহলি। পাকিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচজেতানো ৪৯ ও অপরাজিত ৫৬ রান এসেছিল তাঁর ব্যাট থেকে। ফাইনালেও ৪১ রানে অপরাজিত থেকে ভারতকে শিরোপার পথে এগিয়ে দিয়েছেন তিনি। তারিক হাসান নামের সেই ব্যক্তির ধারণা, রাবারের তৈরি ব্যাট দিয়ে খেলেছেন বলেই ধারাবাহিক সাফল্য পেয়েছেন কোহলি! ভারতের বিখ্যাত পত্রিকা ডেকান ক্রনিকল গুরুত্বের সঙ্গেই প্রকাশ করেছে খবরটি।

ডেকান ক্রনিকল জানিয়েছে, টুইটারে তারিক হাসান লিখেছেন, কোহলির ব্যাটের ভেতরের অংশ তৈরি হয়েছে রাবার দিয়ে। আর বাইরের অংশ ঢেকে দেওয়া হয়েছে কাঠ দিয়ে। তাই তিনি বলে ব্যাট ছোঁয়ালেই বল সীমানার বাইরে চলে যায়। এটাই তাঁর রান করার রহস্য। ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসির ওপরেও ক্ষোভ ঝেড়েছেন তারিক হাসান, আইসিসি কোহলির ব্যাট পরীক্ষা করেনি। কারণ আইসিসি-বিসিসিআই-ক্রিকেটের তিন মোড়ল। তাই তাদের সম্মান করার কিছু নেই। ম্যাচটা বাংলাদেশই জিতত।

অন্য এক তথ্যে উঠে এসেছে, এটা ছিল ভারতকে দেয়া প্রমানমন্ত্রী শেখ হাসিনার উপহার। নিজের ক্ষমতা ধরে রাখতে আতাত করেন অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসানের সাথে। যিনি আওয়ামী পরিবারও ও ভারত ঘেষা ক্রিকেটার হিসেবে সুখ্যাতি পেয়েছেন্ ইতিমধ্যে।

খেলা দেখতে আসা উপস্থিত দর্শকদের বক্তব্যে থেকে জানা যায়, সাকিবের ভাব ছিল সন্দেহজনক। অন্য সব ক্রিকেটাররা যেখানে মারমুখো খেলেছেন। সেখানে সাকিব খেলেছেন বিপরীতে দিকে। নয়তো বাংলার মাটিতে টাইগারদের বিজয় ছিল নিশ্চিত।

https://www.youtube.com/watch?v=9RnJoEmM6Zw

[youtube id=”9RnJoEmM6Zw“width=”600″ height=”350”]

https://www.youtube.com/watch?v=9RnJoEmM6Zw

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close