গ্যালারী থেকে

আফ্রিদির সন্তান ভারতীয় অভিনেত্রীর গর্ভে

গ্যালারী থেকে ডেস্ক: নতুন করে বিব্রতকর পরিস্থিতিতে পড়লেন শহিদ আফ্রিদি। এবার ভারতের ভুপালের এক অভিনেত্রী দাবি করলেন, তার গর্ভের সন্তানের বাবা আফ্রিদি। যদিও পাকিস্তানের মিডিয়া ব্যাপারটিকে উড়িয়ে দিয়েছেন। আলোচনায় আসার জন্য ভারতের ওই অভিনেত্রী এমন আলোড়ন তোলা মন্তব্য করেছেন বলে মনে করছে তারা।

মনিতেই পাকিস্তানের কয়েকজন সাবেক খেলোয়াড়ের তোপের মুখি আফ্রিদি। টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে ভারতে পা দিয়েই আফ্রিদি মন্তব্য করেন, পাকিস্তানের চেয়ে ভারতে আমরা ভালবাসা বেশি পাই। সেটা নিয়ে অনেক সমালোচনা হলেও পাশেও দাঁড়িয়েছেন অনেকে। তবে আফ্রিদি মাঠে নেমেই সবচেয়ে বড় জবাবটি দিয়েছেন। বাংলাদেশের বিপক্ষে প্রথম ম্যাচে ১৯ বলে ৪৯ রান ও ২ উইকেট নিয়ে ম্যাচসেরা খেলোয়াড় নির্বাচিত হন। তবে নতুন বিতর্ক এবার পিছু নিল তার।

ভুপালের মডেল-অভিনেত্রী আরশি খান সম্প্রতি ইউটিউবে দু’টি ভিডিও ক্লিপ আপলোড করেছেন। সেখানে তিনি বলেন, আফ্রিদি এমনিতেই বলেনি যে, সে ভারতে বেশি ভালবাসা পায়। সেই ভালবাসা তো আমিই ওকে দিয়েছি। আফ্রিদির সন্তানের মা হতে চলেছি আমি। আর ৬ মাস পরই সে আমার গর্ভের সন্তানের বাবা হবে। ভুপালের দামাদ (জামাই) হতে চলেছে আফ্রিদি। আফ্রিদিকে নিয়ে আরশির এমন চটকদার দাবি প্রথম নয়।

এর আগেও একবার এই মডেল দাবি করেন যে, আফ্রিদি তারসঙ্গে বেশ কয়েকবার রাত কাটিয়েছে। সে প্রমাণও নাকি তার কাছে আছে। আরশি খানের এমন বিব্রতকর মন্তব্য নিয়ে মাথা ব্যাথা নেই পাকিস্তান দলের সঙ্গে ভারতে সফর করা বোর্ড কর্তাদের। তারা এ বিষয়ে কোনো মন্তব্য করেননি। বরং কয়েকজন হাসি দিয়ে উড়িয়ে দিয়েছেন।

আর পাকিস্তান থেকে ভারতে আসা সাংবাদিকদের মন্তব্য, আফ্রিদি এমন মানুষই নন। বাচ্চাটা আফ্রিদির নয়।

অন্যদিকে পাকিস্তান সমর্থকরা মনে করছেন, ভারতের বিরুদ্ধের ম্যাচের আগে আফ্রিদিকে চাপে রাখার জন্যই ভারতের এই অভিনেত্রী এমন চটকদার দাবি করেছেন। শনিবার কলকাতার ইডেন গার্ডেনসে মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশ ভারত ও পাকিস্তান।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close