ভারত জুড়ে

কলকাতায় ফ্লাইওভার ভেঙ্গে নিহত ১০ জন

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ ডেস্ক: উত্তর কলকাতার জোড়াসাঁকো এলাকায় একটি নির্মানাধীণ ফ্লাইওভারের একাংশ ভেঙ্গে এ পর্যণ্ত ১০ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন বহু মানুষ, যাদেও অধিকাংশই পথচারী ও গাড়ির চালক। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। উড়ালপুলের ভাঙ্গা অংশের নীচে অনেকেই চাপা পড়ে রয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে।

বৃহষ্পতিবার বেলা পৌনে একটা নাগাদ উড়ালপুলটির গণেশ টকিজের কাছের একটি অংশ ভেঙ্গে পড়ে আচমকাই। ঘটনাস্থলে ছুটে গিয়েছে দমকল ও পুলিশের এক বিশাল বাহিনী। পুরোদমে উদ্ধারকাজ চলছে বলে পুলিশ সুত্রে জানানো হয়েছে।

তবে প্রত্যক্ষদর্শীদেও সুত্রে জানা গেছে, গ্যাস কাটার দিয়ে পাথরের চাই কাটা খুব ফলপ্রসু হচ্ছে না। ফলে বড় ক্রেনের খোঁজ করা হচ্ছে চাঙ্গড় তোলার জন্য। সেটি তোলা গেলেই জানা যাবে নীচে আরও কতজন চাপা পড়ে রয়েছেন কিনা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মেদিনীপুরের নির্বাচনী জনসভা বাতিল করে দুর্ঘটনাস্থলের দিকে রওনা হয়েছেন বলে জানা গেছে।

আহতদের আশেপাশের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। বিবেকানন্দ রোড থেকে হাওড়া ব্রীজ পর্যন্ত যোগাযোগের জন্য এই উড়াল পুলটি তৈরি হচ্ছিল। প্রায় এক দশক ধরে এটির কাজ চলছিল। উড়ালপুলের নীচে রাখা থাকতো বহু গাড়িএবং মানুষ চলাচলও করতেন। দুর্ঘটনার পর চিৎপুর রোড, পোস্তা সহ স্থানীয় সব রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close