যুক্তরাজ্য জুড়ে

৭৯ বছরের লম্পট

নিউজ ডেস্ক: প্রথমে একটি কন্যা শিশুকে ফাঁদে ফেলে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছে লিভারপুলের এক নরপিশাচ। তার বয়স এখন ৭৯ বছর। নাম গর্ডন ডিন।

ওই কন্যাশিশুটির বয়স যখন ১৩ থেকে ২০ বছরের মধ্যে তখন তার সঙ্গে এ সম্পর্ক গড়ে তোলে সে।

এরপর অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ওই বালিকা। জন্ম দেয় একটি কন্যা সন্তান। এই নবজাতক যখন বড় হয় তার সঙ্গেও একই কাজ করে গর্ডন। এ অভিযোগে তার জেল হয়েছে। এ খবর দিয়েছে অনলাইন ডেইলি মেইল।

এতে বলা হয়েছে, ওই কন্যাশিশুর সঙ্গে সে একটানা ৭ বছর শারীরিক সম্পর্ক স্থাপন করেছে। এ সময়ে বার বার তাকে ধর্ষণ করেছে সে। ভয় দেখিয়েছে যদি এ বিষয়ে কারো কাছে মুখ খোলে সে তাহলে তার ভীষণ বিপদ হতে পারে। এর পর ওই বালিকা একটি কন্যা সন্তান জন্ম দিলে তার সঙ্গেও একই আচরণ করে গর্ডন। এ নিয়ে মামলা হয়। লিভারপুল ক্রাউন কোর্টে শুনানি হয়।

সেখানে এক বালিকা বলে যে, তাকে ধর্ষণ করেছে গর্ডন। এক পর্যায়ে সে যখন একটি কন্যা সন্তান জন্ম দেয় তার আট বছর পরে তাকেও ধর্ষণ করে গর্ডন। ওই নবজাতকের বয়স ১২ বছর হওয়া পর্যন্ত তাকে ধর্ষণ করে সে। গর্ডনের বাড়ি লিভারপুরের কাছে নোটি অ্যাশ এলাকায়। সে একজন পেনশনার।

বলেছে, কোন অন্যায় সে করে নি। তবে বিচারক ডেভিড অব্রে কিউসি বলেছেন, আপনি পুরুষের অসম্মান করেছেন। উদ্ধত লোক। কিভাবে এখনকার দিনে মানুষ আপনার মতো একজন মানুষকে দেখবে যে সন্তানের মায়েদের ধর্ষণ করে। আপনি যখন সবাইকে ধর্ষণ করবেন তখন আপনাকে মানুষ কোন চোখে দেখবে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close