গ্যালারী থেকে

মুস্তাফিজের জন্য গলা ফাটাচ্ছেন কে এই সুন্দরী?

গ্যালারী থেকে ডেস্ক: বাগদান হয়ে গিয়েছে যুবরাজ সিংহ ও ব্রিটিশ সুন্দরী হ্যাজেল কিচের। খুব শিগগিরি তাঁরা সাতপাকে বাঁধাও পড়বেন। কিন্তু এটা কি করছেন হ্যাজেল!

হবু স্বামীর সামনেই যেভাবে বাংলাদেশী মুস্তফিজুর রহমানের হয়ে গলা ফাটালেন, তাতে চোখ কুঁচকে গিয়েছে অনেকের। গত মঙ্গলবার পুনে ও সানরাইজ হায়দরাবাদের মধ্যে ম্যাচের শেষমুহূর্ত। টানটান উত্তেজনা। বল করতে এলেন সানরাইজ হায়দরাবাদের বোলার যুবরাজ সিংহ।

কিন্তু, সেভাবে প্রভাব ফেলল না তাঁর বোলিং। ম্যাচের তখন ফিফটি-ফিফটি অবস্থা। আর সেই সময়েই ১ ওভারে ১০ রান দিয়ে ফেলেন যুবি। গ্যালারিতে বসে থাকা হবু স্ত্রী হ্যাজেল কিচও হবু স্বামীর এমন বোলিং দশায় কার্যতই হতাশ হয়ে পড়েন। চোটের কারণে আইপিএল-এর শুরু থেকে খেলতে পারেননি যুবি।

হ্যাজেল আশা করেছিলেন, পুনের বিরুদ্ধে নিশ্চয়ই জ্বলে উঠবেন যুবরাজ। এই সময়ই বোলিং করতে আসেন মুস্তাফিজুর রহমান। বাংলাদেশি এই ফাস্ট বোলার ম্যাচে তখনও পর্যন্ত উইকেট পাননি।

কিন্তু ডেথ ওভারে যে বিষাক্ত বোলিংটা সানরাইজ হায়দরাবাদের দরকার ছিল, মুস্তাফিজুর সেই বোলিংটাই করলেন। যে হ্যাজেল হবু স্বামী যুবরাজের পারফরম্যান্সে মুখ কালো করে গ্যালারিতে বসেছিলেন, সেই তিনিই মুস্তাফিজুরের বোলিংয়ের পর আত্মহারা হয়ে যান। মুস্তাফিজের নাম ধরে চিৎকার শুরু করে দেন হ্যাজেল। যুবরাজের নজরে একবার চোখও গিয়েছিল গ্যালারিতে থাকা হ্যাজেলের দিকে। কিন্তু, কী আর করার ছিল তাঁর! হ্যাজেলের মুখে তখন শুধুই মুস্তাফিজের নাম।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close