বলিউড

লেখিকা সানি লিয়ন: বিষয় যৌন উত্তেজনা

বিনোদন ডেস্ক: বহুল আলোচিত পর্নো তারকা সানি লিয়ন এখন লেখিকা। লিখেছেন যৌন উত্তেজনাপূর্ণ ফিকশন। তার এমনই ১২টি রগরগে গল্প নিয়ে দিল্লি ভিত্তিক প্রকাশনা সংস্থা জাগারনাট প্রকাশ করেছে সুইট ড্রিমস। এ খবর দিয়েছে অনলাইন বিবিসি।

এতে বলা হয়েছে, স্মার্টফোনের স্ক্রিনে ভেসে উঠছে একটি লেখা। তাতে লেখা রয়েছে ভারতের সবচেয়ে কাঙ্খিত নারীর উত্তেজনাপূর্ণ গল্প। সঙ্গে রয়েছে লাল পোশাক পরা একজন নারীর ছবি। এ বিজ্ঞাপনটি সানি লিয়নের লেখা বইয়ের প্রচ্ছদের। তার আসল নাম করণজিত কাউর হলেও পর্নো দুনিয়ার মাধ্যমে পরিচিতি পেয়েছেন সানি লিয়ন হিসেবে।

ভারতে এটাই প্রথম মোবাইল ফোনে স্পল্প দৈর্ঘ্যরে গল্প সংকলন ছড়িয়ে দেয়া হচ্ছে। সানি লিয়ন যেসব গল্প লিখেছেন তার একটিতে বলা হয়েছে, নিউ ইয়র্কে ভারতীয় একজন আইটি বিশেষজ্ঞকে দেখা যায় ভারতীয় একজন স্ট্রিপারের সঙ্গে।

আরেকটি গল্পে দেখা যায়, দায়িত্বশীল ভারতীয় একজন নারী তার প্রয়াত স্বামীর প্রেতাত্মার সঙ্গে শারীরিক সম্পর্ক করছেন। এসব বিষয়ে সানি লিয়ন বিবিসিকে বলেছেন, মুম্বইয়ে সব সময়ই আমি আমার ল্যাপটপে লিখি। লস অ্যানজেলেসে আমার বাসায় যখন কাজহীন থাকি তখন লিখি। বলিউডের সেটে বসেও লিখি। প্রথম খসড়াটি করতে আমার সময় লেগেছে চার মাস। আমি এর আগে লিখিনি।

তবে প্রকাশক যখন আমাকে প্রস্তাব দিলেন তখন আমি তা গ্রহণ করলাম একটি চ্যালেঞ্জ হিসেবে। নিজের পড়া প্রথম রগরগে ফিকশন সম্পর্কে তিনি বলেন, আমি প্রথম এল জেমসের লেখা ফিফটি শেডস অব গ্রে অন কিন্ডল পড়েছি। আমি তা পড়েছে এবং চিন্তা করেছি এর বিষয়বস্তু নিয়ে।

ভারতীয় লেখকরা ও প্রকাশনা সংস্থার বিশেষজ্ঞরা বলছেন, সঠিক সময়ে সানি লিয়নের উত্তেজনাপূর্ণ ফিকশন প্রকাশ হয়েছে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close