মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৫:১১ অপরাহ্ন
শীর্ষ খবর
Logo লন্ডন ফেরত যাত্রীদের ৪ দিনের বদলে ১৪ দিনের কোয়ারেন্টিনের সুপারিশ Logo এনএইচএস ষ্টাফদের বেতন বৃদ্ধিতে এগিয়ে এলেন বরিস জনসন Logo লেস্টার ইউনিভার্সিটির গবেষণা: বৃটেনে ১৪০ দিনের মধ্যে ৮ জনে ১ জন মারা যাচ্ছেন সুস্থ হওয়া করোনা রোগী Logo এলাহাবাদ ইসলামিয়া আলিম মাদরাসার অধ্যক্ষের দুর্নীতি তুলে ধরতে প্রতিষ্ঠাতা ও দাতা পরিবারের সংবাদ সম্মেলন Logo ইসলামোফোবিয়া নিয়ে সিএফবিবি’র ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত Logo গবেষণার ফল: করোনা রোগী পরের পাঁচ মাস সুরক্ষিত থাকেন Logo ব্রিটিশ তরুণীকে ধর্ষণের দায়ে এক বাংলাদেশির জেলদন্ড Logo আইন ভেঙ্গে সমালোচনার মুখোমুখি ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রী Logo বাইডেন ডজনখানেক নির্বাহী আদেশ দেবেন প্রথম দিনেই Logo যুক্তরাজ্যে সব ধরণের ভ্রমণে নিষেধাজ্ঞা আরোপ

থাইল্যান্ডের বৌদ্ধমন্দিরে ফ্রিজিং অবস্থায় ৪০টি বাঘের বাচ্চা

শীর্ষবিন্দু ডেস্ক / ৭ বার পড়া হয়েছে
প্রকাশ কাল : বুধবার, ১ জুন, ২০১৬, ৯:৩০ অপরাহ্ন

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ ডেস্ক: থাইল্যান্ডের একটি বৌদ্ধমন্দিরে ফ্রিজিং অবস্থায় ৪০টি বাঘের বাচ্চা পাওয়া গেছে। বন্যপ্রাণি পাচার ও অপব্যবহার আইনে মন্দির কর্তৃপক্ষকে অভিযুক্ত করা হয়েছে। পুলিশ এবং বণ্যপ্রাণি কর্তৃপক্ষ সোমবার মন্দির থেকে সব জ্যান্ত বাঘ সরিয়ে নেয়ার কাজ শুরু করে।

পোস্ট করা সাংবাদিকদের কয়েকটি ছবিতে দেখা যায়, ৪০ টি বাঘের মৃত বাচ্চা মেঝতে সারি করে রাখা হয়েছে। পুলিশি অভিযানের পর জনসাধারণের জন্য বন্ধ করে দেয়া হয়েছে কাঞ্চনবুড়ির এই জনপ্রিয় পর্যটন কেন্দ্রটি। একটি কন্টেইনারের মধ্যে একটি শুকর এবং অন্যান্য কিছু প্রাণির নাড়িভুড়ি দেখতে পাওয়া যায়।

মন্দিরের ভেতরে আরো কিছু প্রাণি ফ্রিজিং অবস্থায় পাওয়া গেছে বলে ওয়াইল্ড লাইফ ফ্রেন্ডস অ্যান্ড ফাউন্ডেশনের টম টেইলর বিবিসিকে জানান। তিনি বলেন, মন্দিরের ১৩৭ টি বাঘের মধ্যে এখনো পর্যন্ত ৪০টি বাঘকে সরিয়ে নেয়া হয়েছে।


এই বিভাগের আরও সংবাদ
  • নামাজের সময়সূচি
  • মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১
  • সূর্যোদয় :- ৫:১০ সূর্যাস্ত :- ৬:৪৯
    নাম সময়
    ফজর ৪:১৫
    যোহর ১২:১০
    আছর ৪:৫০
    মাগরিব ৬:৪৫
    এশা ৮:১৫