বলিউড

সমুদ্রে অমিতাভ-নাতনির পার্টি, সঙ্গে শাহরুখ-পুত্র

বিনোদন ডেস্ক: বলিউডে তারকা হওয়ার বহু আগেই আলোচনায় চলে আসেন বিশেষ সুবিধাপ্রাপ্ত একদল ছেলেমেয়ে। এরা হলেন তারকাদের সন্তান, বা তারকা পরিবারের সন্তান। এরা সিনেমায় নাম লেখাবেন কী লেখাবেন না, এ নিয়ে আগ্রহের অন্ত থাকে না মিডিয়ার।

এ সময়ে এই দলের মধ্যে সবচেয়ে আলোচিত নাম এখন নিঃসন্দেহে শাহরুখ খানের পুত্র আরিয়ান খান এবং অমিতাভ বচ্চনের নাতনি নব্য নভেলি নন্দ। দুজনে মিলে চুটিয়ে প্রেম করছেন, এমন গল্পের শুরু হয়েছে আগেই। সবশেষ খবর, এক সঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন দুজনে, তবে কোথায় তা কেউই জানে না!

আরিয়ান ও নব্য, দুজনেই একই স্কুলে পড়ালেখা করেছেন। বেশিদিন হয়নি তাদের হাইস্কুলের পাট ফুরিয়েছে। এরই মধ্যে এক সঙ্গে কয়েকটি পার্টিতে একান্ত ছবি এবং আরও কিছু ছবির কারণে আলোচনায় চলে আসেন দুজনেই। বিষয়টিকে অনেকেই বলিউডে প্রবেশ করার পূর্বপ্রস্তুতি হিসেবেও মনে করছেন এবং এই পুরো বিষয়টিকেই মিডিয়ার আগ্রহ তৈরি করার একটি প্রক্রিয়া হিসেবে চিহ্নিত করছেন।

কোথায় বেড়াতে গিয়েছেন আরিয়ান এবং নব্য, এ বিষয়ে সুস্পষ্ট কোনো তথ্য দিতে পারেনি টাইমস অব ইন্ডিয়া। তবে ইনস্টাগ্রাম থেকে নব্য একটি চার সেকেন্ডের ভিডিও আপলোড করেছেন। সেখানে দেখা যাচ্ছে, সমুদ্রে একটি ইয়টের উপর গানের তালে নাচছেন নব্য, পরনে সাঁতারের পোশাক।

এ নিয়ে যে এখন সামাজিক মাধ্যমে দারুণ তোলপাড়, তা তো আর বলার অপেক্ষা রাখে না! তবে কোনো পরিবারের কেউই এ বিষয়ে কোনো মন্তব্য করছেন না।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close