বলিউড

মা হওয়ার গুজব নিয়ে মুখ খুললেন কারিনা

বিনোদন ডেস্ক: বেশ কিছুদিন ধরে হাওয়ায় ভেসে বেড়াচ্ছে বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান প্রথম সন্তানের মা হতে যাচ্ছেন। গত কিছুদিনে আলোকচিত্রীদের ক্যামেরায় ৩৫ বছর বয়সী এই অভিনেত্রীর শারীরিক গড়নও সেরকম ইঙ্গিতই দিচ্ছিলো। কিন্তু তিনি এ খবর গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে কারিনা বলেছেন, সৃষ্টিকর্তা চাইলে অবশ্যই আমার সন্তান হবে। আমি একজন নারী। তবে এই মুহূর্তে এ নিয়ে বলার মতো কিছুই নেই। যোগ করে রসিকতার সুরে তিনি বলেন, ঘটনাটা হলো, আপনারা এ নিয়ে কথা বলায় আমি উচ্ছ্বসিত। মনে হচ্ছে, লন্ডনে আমার গোপন পাঁচ সন্তান আছে!

কিছুদিন আগে স্বামী সাইফ আলি খানকে নিয়ে যুক্তরাজ্যে ঘুরতে গিয়েছিলেন কারিনা। সেখানকার একটি প্রসূতি সেবা কেন্দ্রেও দেখা যায় তাকে। এরপর থেকেই তার মা হওয়ার গুঞ্জন ছড়াতে থাকে। তবে এ প্রসঙ্গে তারা নিশ্চিত করে কিছু জানাননি।

এ ছাড়া কিছুদিন আগে ইউনিসেফ আয়োজিত এক অনুষ্ঠানে বারবার ওড়না দিয়ে নিজের পাকস্থলীর আকার লুকিয়ে রাখতে চেষ্টা করেছেন বেবো (কারিনার ডাকনাম)। তার বাবা রণধীর কাপুরও বলেছিলেন, ‘আশা করছি, গুঞ্জনটা সত্যি হবে। কারণ অনেকদিন তো হলো, এবার ওদের সন্তান দরকার।’

এদিকে কারিনার নতুন ছবি ‘উড়তা পাঞ্জাব’ মুক্তির মিছিলে আছে। এতে আরও অভিনয় করেছেন শহিদ কাপুর, আলিয়া ভাট, দিলজিত দশাঞ্জ। বিষয়বস্তু ও সংলাপের কারণে ভারতীয় সেন্সর বোর্ডের সঙ্গে অভিষেক চৌবে পরিচালিত ছবিটিকে ঘিরে বিতর্ক চলছে। আগামী ১৭ জুন এটি মুক্তি পাওয়ার কথা।

২০১২ সালে সাইফ আলি খানকে বিয়ে করেন কারিনা। অভিনেত্রী অমৃতা সিংয়ের সঙ্গে সাইফের প্রথম সংসারে দুই সন্তান সারা ও ইব্রাহিম আছে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close