Americaযুক্তরাষ্ট্র জুড়ে

ডোনাল্ড ট্রাম্পের বদলে প্রার্থী কী মেয়ে ইভাঙ্কা ট্রাম্প

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ ডেস্ক: ডোনাল্ড ট্রাম্প নাকি তার মেয়ে ইভাঙ্কা?

এই প্রশ্নেই এখন দ্বিধাবিভক্ত রিপাবলিকান মার্কিনিরা। বৃহস্পতিবার রাতে ক্লিভল্যান্ড কনভেনশন হলে রিপাবলিকান ন্যাশনাল কনভেনশনে বাবা ডোনাল্ড ট্রাম্পের হয়ে বক্তব্য রাখেন সাবেক মডেল ইভাঙ্কা ট্রাম্প।

ডোনাল্ড ও সভায় উপস্থিত বাকি সবাইকে ছাপিয়ে অনুষ্ঠানের যাবতীয় আকর্ষণ কেড়ে নেন ৩৪ বছরের এই সুন্দরী। ডোনাল্ড ট্রাম্পের বদলে তাঁর বড় মেয়েকেই কেন রিপাবলিকান পার্টির মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী করা হচ্ছে না, তা নিয়ে রীতিমত আলোচনা শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

এক কথায় বলতে গেলে গোটা সন্ধ্যাটাই যেন ছিল ইভাঙ্কার। নিউ ইয়র্কের ব্যবসায়ী থেকে রাজনীতিতে আসা ডোনাল্ড ট্রাম্পের চার ছেলে-মেয়ের মধ্যে ইভাঙ্কা সবচেয়ে বড়। এক সময় মডেলিং করলেও বর্তমানে বাবার ব্যবসা দেখাশোনা করেন এই সুন্দরী।

আমেরিকার উন্নয়ন, নারীদের সমানাধিকার, শিশু নিরাপত্তা এবং অন্যান্য ইস্যুতে তাঁর হোয়াইট হাউসের দৌড়ে থাকা বাবার আন্তরিক ইচ্ছার কথা তুলে ধরেন তিনি। তাঁর বক্তব্য সেদিন সন্ধ্যার অন্যতম সেরা বলে উল্লেখ করেছেন অনেকেই।

টিভি অভিনেতা অ্যানসন মাউন্ট নিজের টুইটার হ্যান্ডেলে সরাসরি ইভাঙ্কাকে মার্কিন প্রেসিডেন্টের দৌড়ে সামিল হতে অনুরোধ করেন।

আমেরিকা এতদিন ধরে যেমন প্রেসিডেন্ট চেয়ে এসেছে, ইভাঙ্কার মধ্যে তার সবকিছু রয়েছে বলে জানিয়েছেন অনেকেই। ইভাঙ্কাকেই আমেরিকার প্রথম নারী প্রেসিডেন্ট হিসেবে দেখতে চেয়ে টুইট করেছেন অনেকে।

গুগলে বাবা ডোনাল্ড ট্রাম্পের থেকে সার্চও অনেক বেশি হয়েছে ইভাঙ্কাকে নিয়ে। ডোনাল্ড ট্রাম্প শুনছেন?

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close