জাতীয়

সরকারী খুৎবার নামে ২৬ কোটি টাকা লুটপাট

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: সন্ত্রাস ও জঙ্গিবাদ নিয়ে মসজিদে অভিন্ন খুতবা প্রিন্ট, সারাদেশে সরবরাহ, যোগাযোগ খরচ এখন পর্যন্ত প্রায় ২৬ কোটি।

স্থানীয় টি এ , ডি এ , বিল সহ সর্বমোট ৩০ কোটি টাকা ছাড়িয়ে গেছে।এর পুরোটাই হাতিয়ে নিয়েছেন ডিজি আফজাল এমন অভিযোগ উঠেছে।

সরকারি ভাবে প্রচার হচ্ছে এবং ইসলামিক ফাউন্ডেশন মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল মিডিয়াতে বলছেন বায়তুল মোকাররম মসজিদে যে খুতবা পাঠ করা হয়েছে, সেটাই সারাদেশের সব মসজিদে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার ইসলামিক ফাউন্ডেশনের জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক মুহাম্মদ নিজাম উদ্দিন এক প্রেস বিজ্ঞপ্তিতে সারাদেশে সব মসজিদের ইমামদের উদ্দেশ্যে এ আহ্বান জানিয়েছিলেন।

এর আগে বৃহস্পতিবার সারাদেশের সব মসজিদে দুই পৃষ্ঠার একই খুতবা পাঠায় ইসলামিক ফাউন্ডেশন। খুতবা পৌছানোর নামে ফাউন্ডেশনের কর্মকর্তারা সরকারের কাছ থেকে বড় অংকের টাকা নিয়েছেন কিন্তু খরচ করেছেন খুবই সামান্যই, এই অভিযোগ করেছেন খোদ ইফার কিছু কর্মকর্তা।

তারা বলছেন মাত্র দুই জুম্মায় খুতবা পাঠানো হয়েছে ইফা থেকে, তাও মাত্র দুই পৃষ্ঠার খুতবা।প্রশ্ন তুলেছেন দুই পাতার খুতবা ছাপাতে কিভাবে ২৬ কোটি টাকা খরচ হয়। এই ব্যাপারে ডিজি শামীম আফজালের কোন বক্তব্য পাওয়া যায় নি।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close