ভারত জুড়ে

৩ সেনা ঘাঁটিতে সন্ত্রাসী হামলা ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ ডেস্ক: ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরের বরমুল্লা, হান্ডওয়ারা ও লানগেট সেনা ঘাঁটিতে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এর মধ্যে সেনা বাহিনীর পোশাক পরে হামলাকারীরা বরমুল্লা ও হান্ডওয়ারায় হামলা চালায়। এ খবর দিয়েছে অনলাইন টাইমস অব ইন্ডিয়া।

বৃহস্পতিবার সকালে এ হামলা হয়েছে। এর মধ্যে বরমুল্লা ও হান্ডওয়ারায় অভিযান চলছে বলে খবরে বলা হয়েছে। সন্ত্রাসীরা হান্ডওয়ারায় সেনা ঘাঁটিতে প্রকাশ্যে গুলি ছুড়েছে।

ওদিকে আজ সকালেই লানগেটে সেনা ঘাঁটিতে হামলা চালায় কিছু সন্ত্রাসী। এখানে দু’সন্ত্রাসীকে হত্যা করা হয়েছে। স্থানীয় সময় সকাল সাড়ে ছয়টায় এ হামলা শুরু হয়।

এরপর নিরাপত্তা রক্ষাকারীরা হামলাকারীদের দু’জনকে একপেশে করে ফেলে। ধারণা করা হচ্ছে তাদেরকেই হত্যা করা হয়েছে। এখানে অবস্থিত ৩০ রাষ্ট্রীয় রাইফেল ক্যাম্প। তবে কোনো কোনো মিডিয়ায় বলা হচ্ছে লানগেটে গুলি বিনিময় হয়েছে আধা ঘন্টা।

তারপরই সার্চ অভিযান শুরু হয়। এক সেনা কর্মকর্তা বলেছেন, সকাল ৫টার দিকে সন্ত্রাসীরা লানগেটে সেনা ঘাঁটিতে গুলি চালায়। তারা দুটি সেন্ট্রি পোস্টে গুলি করে এবং পালিয়ে যায়। এরপর প্রায় আধা ঘন্টা গুলি বিনিময় হয়।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close