Americaযুক্তরাষ্ট্র জুড়ে

নিজের মেয়েকে নিয়ে ট্রাম্পের স্পর্শকাতর মন্তব্য: নারীর উপযুক্ত বয়স ৩০ বছর

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ ডেস্ক: রেডিও জকি হাওয়ার্ড স্টার্নের সঙ্গে কথোপকথনেও ডোনাল্ড ট্রাম্প নারীদের নিয়ে রগরগে কথা বলেছেন। নারীদের প্রতি ডোনাল্ড ট্রাম্পের যৌন লালসার নতুন নতুন সব তথ্য প্রকাশ পাচ্ছে।

গত শুক্রবার ২০০৫ সালের একটি অডিও-ভিডিও প্রকাশের পর তাকে নিয়ে ও যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনে তার প্রার্থিতা নিয়ে তীব্র আলোচনা। ঝড় চলছে রাজনীতিতে। এরই মধ্যে আরও কিছু অডিও প্রকাশ হয়েছে শনিবার। তাতে তিনি নিজের মেয়ে ইভানকার শরীরের স্পর্শকাতর অঙ্গ ও তার আকৃতি নিয়ে কথা বলতে দ্বিধা করেন নি।

তিনি বলেছেন, ইভানকা খুব সুন্দরী। আবেশ সৃষ্টি করতে পারে। তিনি রেডিও জকি হাওয়ার্ড স্টার্নকে দেয়া সাক্ষাতকারে এসব কথা বলেছেন। কিন্তু তাতে তার নারীর প্রতি আকর্ষণের আরও কিছু তথ্য বেরিয়ে এসেছে। এতে একজন নারীর সঙ্গ কোন বয়সের পর ছেড়ে দেয়া উচিত তা নিয়ে আলোচনা করেছেন ট্রাম্প।

তিনি আরো বলেছেন, যুবতীদের সঙ্গে ডেটিং করা উচিত। ২০০২ সালে ধারণ করা ওই অনুষ্ঠানে তিনি বলেছেন, নারীদের পারফেক্ট বয়স হলো ৩০ বছর।

এ সময় একজন সহ-উপস্থাপক কথার ফোঁড়ন কাটেন। বলেন, যতক্ষণ পর্যন্ত ওই নারীর বয়স ৩৫ বছর না হয়।

জবাবে ট্রাম্প বলেন, ৩৫ বছর বয়স কি? এটাকে বলা হয় ছেড়ে দেয়ার সময়।

২০০৬ সালে স্টার্ন আরেকটি অনুষ্ঠানে ট্রাম্পকে জিজ্ঞেস করেন, আপনি কি মনে করেন এখন ২৪ বছর বয়সীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়তে পারবেন?

জবাবে ট্রাম্প বলেন, ওহ, অবশ্যই।

আপনি কি এটা করবেন?

ট্রাম্পের জবাব, আমার এতে কোন সমস্যা নেই।

এ সময় ট্রাম্পের কাছে স্টার্ন জানতে চান, তার কাছে কি কোন বয়সসীমা আছে কিনা।

ট্রাম্প বলেন, না। আমার কোনো বয়স নেই। আমি বলতে চাই আমার কাছে কোনো বয়সসীমা নেই। আমি কংগ্রেসম্যান ফোলি হতে চাই না। তিনি ১২ বছর বয়সীদের সঙ্গে এসব করেছেন আপনি জানেন।

সাক্ষাৎকারে দেয়া উঠে এসেছে যৌন সম্পর্কের কথাবার্তা। এমনকি নিজের মেয়ে ইভানকাকে নিয়েও কথা বলতে ছাড়েন নি তিনি। ইভানকার শারীরিক গঠন, শরীরের স্পর্শকাতর অঙ্গের আকার নিয়ে মন্তব্য করেছেন। ২০০৬ সালের অক্টোবরে ট্রাম্পের একটি সাক্ষাতকার নেন স্টার্ন। এ সময় স্টার্ন বলেন, আগের যেকোন সময়ের চেয়ে বেশি যৌন আবেশী দেখায় ইভানকাকে।

এক পর্যায়ে স্টার্ন জানতে চান, ইভানকা কি স্তন বর্ধিতকরণ করিয়েছেন কিনা। এ সময় নিজের মেয়ে সম্পর্কে এমন আলোচনায় ট্রাম্প বলে বসেন, না। ইভানকা স্তন বর্ধিতকরণ করে নি। সে এমনিতেই সব সময় অত্যন্ত আবেশ সৃষ্টি করে। ইভানকা বেশ লম্বা। ৬ ফুট লম্বা। সে বিস্ময়কর সুন্দরী।

এ ছাড়া ২০০৪ সালের সেপ্টেম্বরে এক অনুষ্ঠানে ট্রাম্পের কাছে স্টার্ন জানতে চান, তিনি ইভানকাকে কি এ পিস অব অ্যাস বলে ডাকতে পারেন কিনা। তার এ প্রস্তাবের জবাবে ইতিবাচক সম্মতি দিয়েছিলেন ট্রাম্প। তিনি বলেছিলেন, আমার মেয়ে ইভানকা সুন্দরী।

স্টার্ন বলেন, যেভাবেই বলি। সে আপনার মেয়ে।

ট্রাম্প জবাবে বলেন, সে খুব সুন্দরী।

স্টার্ন আবার জানতে চান, আমি কি তাকে এই নামে ডাকতে পারি, এ পিস অব অ্যাস?

সম্মতিসুচক জবাব দেন ট্রাম্প। তিনি বলেন, হ্যাঁ।

উল্লেখ্য, মার্ক ফোলি সমকামিতার অভিযোগে অভিযুক্ত। ২০০৬ সালের সেপ্টেম্বরে এ কেলেঙ্কারির কথা প্রকাশিত হয়। তার বিরুদ্ধে অভিযোগ তিনি টিনেজ ছেলেদের সঙ্গে সমকামিতায় লিপ্ত হন। এ অভিযোগে কংগ্রেস থেকে তিনি পদত্যাগে বাধ্য হন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close