অন্য পত্রিকা থেকে

ইসলাম ছাড়া অন্য কোনও ধর্ম থাকা উচিত নয়: ওম পুরী

নিউজ ডেস্ক: উরির সেনা ছাউনি হামলা এবং তারপর সার্জিক্যাল স্ট্রাইক। ওই দুই ঘটনার পর থেকেই ভারত পাকিস্তানের সম্পর্কের উত্তাপ যেন আরও বাড়তে শুরু করেছে।

রি শুধু নয়, সেপ্টেম্বরের শেষ থেকে একের পর সেনা ছাউনি লক্ষ্য করে গুলি এবং মর্টার হামলা শুরু করেছে পাকিস্তান। ভারতে পাকিস্তানী শিল্পীদের নিষিদ্ধ, চীনা পণ্য বর্জন সহ বিভিন্ন ইস্যুতে উত্তপ্ত হয়ে উঠছে ভারতে।

সেই পরিস্থিতিতেই সেনা জওয়ানদের প্রতি বিরূপ মন্তব্য করে, বিতর্ক জড়ান বলিউডের বর্ষীয়ান অভিনেতা ওম পুরী। খবর ইন্ডিয়া.কমের

একটি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে হাজির হয়ে ওম পুরী প্রশ্ন তোলেন, ‘কে ওদের সেনা বাহিনীতে যোগ দিতে বলেছিল ?

কে বলেছিল, ওদের হাতে বন্দুক তুলে নিতে ?’ ভারত-পাকিস্তানের চাপান-উতোরের মধ্যে ভারতীয় সেনা জওয়ানদের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করে জোর বিতর্কে জড়ান বলিউডের ওই অভিনেতা।

যদিও, ওই ঘটনার পর গোটা ভারত জুড়ে বিতর্ক শুরু হলে, ক্ষমা চেয়ে নেন ওম পুরী। এরপর পাক হামলায় নিহত জওয়ানদের বাড়িতে গিয়েও ক্ষমা চেয়ে আসেন তিনি।

এসবের মধ্যেই ফের বিতর্ক বাড়ালো পাকিস্তানী টেলিভিশন চ্যানেলের একটি ভিডিও। একটি সংবাদমাধ্যম ওই ভিডিওটি প্রকাশ করে।

যে ভিডিওতে দেখা যাচ্ছে, ওম পুরী একটি পাক টেলিভিশন চ্যানেলে হাজির হয়ে, ইসলাম ধর্ম নিয়ে মত প্রকাশ করছেন। তিনি সেখানে বলেন, সারা বিশ্বে ইসলাম ছাড়া অন্য কোনও ধর্ম থাকা উচিত নয়।

শুধু তাই নয়, অন্য ধর্মের মানুষকেও ইসলাম গ্রহণ করা উচিত বলেও মন্তব্য করেন তিনি। পাকিস্তানী টেলিভিশনের ওই ভিডিও সম্প্রতি ভাইরাল হয়ে গেছে ভারতে, প্রতিবাদ শুরু হয়েছে ভারতজুড়ে।

তবে বিষয়টি নিয়ে এখন কোন মন্তব্যই করেননি ওম পুরী।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close