AmericaENGLISH

ট্রাম্পের মন্তব্যকে জীবনের অংশ বললেন তার ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র

আন্তর্জাতিক নিউজ ডেস্ক: নারীদের নিয়ে ডনাল্ড ট্রাম্পের নোংরা মন্তব্যকে জীবনের অংশ বলে মন্তব্য করেছেন তার ছেলে । এ ছাড়া তার পিতার মন্তব্যকে তিনি একটি ভুল বলে স্বীকার করে নিয়েছেন। এ খবর দিয়েছে অনলাইন সিএনএন।

তে বলা হয়, ডোনাল্ড ট্রাম্প জুনিয়র শুক্রবার কেআইআরও ৯৭.৩ এর ডোরি মনসন শো’তে উপস্থিত হয়েছিলেন। সেখানে তার পিতার ২০০৫ সালে নারীদের নিয়ে রগরগে কথাবার্তার বিষয়ে তিনি বলেছেন, ট্রাম্পের ওইসব কথাবার্তার জন্য অবশ্যই তিনি খুশি নন।

তিনি বলেন, কিন্তু আমি মনে করি আমরা সবাই হয়তো এমন পুরুষদের চিনি যারা অন্য পুরুষদের সঙ্গে ওই জাতীয় কথাবার্তা বলেন। এটাতো জীবনেরই অংশ। আমি বিশ্বাস করি আমার পিতা সাধারণ মার্কিনীদের সঙ্গে সম্পর্ক গড়তে সক্ষম হবেন। অনেক ক্ষেত্রেই তিনি এমন সম্পর্ক গড়ার মতো মানুষ। তিনি এমন সম্পর্কই গড়ে থাকেন। তিনি যে মন্তব্য করেছেন সারাজীবনে তিনি তেমন মানুষ নন।

উল্লেখ্য, ডনাল্ড ট্রাম্প ২০০৫ সালের ওই টেপে নারীদের নিয়ে যে নোংরা মন্তব্য করেছেন তার জন্য তিনি ক্ষমা চেয়েছেন। তিনি ওইসব মন্তব্যকে লকার রুম টক বা বদ্ধঘরের আলোচনা বলে আখ্যায়িত করেছেন। তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প এটাকে বয় টক বা ছেলেদের উচ্ছ্বসিত আলোচনা বলে চালিয়ে দিয়েছেন।

তবে পিতার ওই মন্তব্যকে একটি ভুল বলে মনে করেন তাদের ছেলে। তিনি বলেছেন, ডনাল্ড ট্রাম্প হৃদয় দিয়ে যা অনুভব করেন তিনি তা-ই বলেন। তিনি এর মাধ্যমে যে ভুলটি করেছেন তাও স্বীকার করেছেন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close