বলিউড

নতুন প্রেমিক খুঁজছেন কাটরিনা কাইফ

বিনোদন ডেস্ক: সালমান খানের সঙ্গে প্রেমের সম্পর্ক চুকিয়ে যাওয়ার পর অনেকটা সময় একাকীই কাটিয়েছেন বলিউড তারকা কাটরিনা কাইফ। তবে নিজেকে একা রাখতে পারেন না তিনি। কেউ না কেউ সঙ্গী হিসেবে স্থান করে নেন এ নায়িকার।

আর সেই ধারাবাহিকতায় রণবীর কাপুরের সঙ্গে ভালোবাসার ভেলায় ভেসেছেন। সময়টাও কম নয়। তিন বছরেরও বেশি সময় রণবীরের হাতে হাত রেখে কাটিয়েছেন কাটরিনা।

কিন্তু এই প্রেমটিও স্থায়ী হয়নি তার। রণবীরের সঙ্গে বিচ্ছেদ। কোনো গুঞ্জন জল্পনা কল্পনা ছাড়াই হঠাৎ ঘোষণা রণবীরের সঙ্গে আর নেই কাটরিনা। সম্পর্ক ভাঙার কারণ দুজনের বনিবনা না হওয়া।

তবে সেটাই আসল কারণ নয়। কাপুর পরিবারের না চাওয়াটাই ছিল কাটরিনা-রণবীরের সম্পর্ক ভাঙার একমাত্র কারণ। এদিকে গত জানুয়ারি মাসে বিচ্ছেদের পর এই দশ মাস একাই রয়েছেন কাটরিনা। নতুন কারো সঙ্গে সম্পর্কও হয়নি নায়িকার।

তবে একাকী জীবন যে খুব একটা মধুর নয় সেটা প্রকাশও করেছেন কাটরিনা। সেই যন্ত্রণার বহিঃপ্রকাশ ঘটেছে তার ফেসবুকে। কিছুদিন আগেই কাটরিনা একা থাকার কষ্ট বন্ধু ও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। তবে এবার নতুন কিছুরই ইঙ্গিত দিয়েছেন তিনি।

ফেসবুকের এক স্ট্যাটাসে কাটরিনা লিখেছেন, ডু আই নিড অ্যানিওয়ান? নায়িকার এমন কথাতে হইচই পড়ে যায় সর্বত্র। কাটরিনা কী নতুন কারো সঙ্গে প্রেম করছেন। নাকি কাউকে সঙ্গী হিসেবে চাইছেন। এসব প্রশ্নই এখন সবার।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close