অন্য পত্রিকা থেকে

মুসলিম কমিউনিটির সেবা দানের লক্ষে মুসলিম ফ্যামিলি ইন্সটিটিউটের আত্মপ্রকাশ

শিহাবুজ্জামান কামাল: ব্রিটেনের মুসলিম কমিউনিটির মানুষের পারিবারিক নানাবিধ সমস্যা সমাধান এবং বিভিন্নভাবে তাদেরকে সেবা দানের লক্ষে মুসলিম ফ্যামিলি ইন্সটিটিউ নামক একটি সেবামূলক প্রতিষ্ঠানের আত্মপ্রকাশ করে।

উপলক্ষে সোমবারপূর্ব লন্ডনের ফিল্ড গেইট ষ্ট্রীটের নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে জানানো হয় এই প্রতিষ্ঠানের মাধ্যমে মুসলিম ফ্যামেলিতে সংগঠনিক যেকোন সমস্যা সমাধানে যাবতীয় সহায়তা প্রদান করা হবে।

প্রতিষ্ঠানের পরিচালক শাইখ দেলওয়ার হোসাইনের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত পেশ করেন শাইখ মোহাম্মদ বদরুর রহমান। এম এফ আইর অন্যতম পরিচালক মাওলানা আব্দুল হাই খানের স্বাগত বক্তব্যের পর সংগঠনের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন প্রতিষ্ঠানের ম্যানেজিং ডাইরেক্টর ডঃ আবুল কালাম আজাদ। পরে সাংবাদিকদের বিভন্ন প্রশ্নের উত্তর দেন তিনি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন মাওলানা সাঈদ আহমদ, মাওলানা আবুল হোসাইন খান, মাওলানা একে মওদুদ হাসান, মাওলানা নাযির আহমদ, মাওলানা আবুল হাসানাত চৌধুরী, মাওলানা মুমিনুল ইসলাম ফারুকী, শাইখ আব্দুল কাদির সালেহ, ব্যারিস্টার খালেদ নুর, ব্যারিস্টার সামসুদ্দোহা, সাংবাদিক কে এম আবুতাহের চৌধুরী, সাংবাদিক তাইসিরমাহমুদ, মতিউররহমান, মুহাম্মদ যুবায়ের সহ অন্যান্যরাা

বক্তারা বলেন মুসলিম কমিউনিটির নানা সমস্যা সমাধানে এই প্রতিষ্ঠান এক উল্লেখ যোগ্য ভুমিকা রাখবে। এব্যাপারে তাঁদের সার্বিক সহযোগীতার আশ্বাসও প্রদান করেন এবং সংস্থার সফলতা কামনা করেন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close