বলিউড

শাশুড়ি জয়ার তোপের মুখে ঐশ্বর্য

বিনোদন ডেস্ক: অপেক্ষা চলছিল বিস্ফোরক প্রতিক্রিয়াটা আসার। এতদিন যা শোনা যাচ্ছিল তা কানাঘুষা এবং তা বচ্চন পরিবারের বাড়ির চার দেয়ালের মধ্যেই আবদ্ধ ছিল। শোনা গিয়েছিল ‘অ্যায় দিল হ্যায় মুশকিলে পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনের সাহসী সব দৃশ্যে নাকি বচ্চন পরিবারে অশান্তির ঝড় বয়ে যাচ্ছে।

তবে অমিতাভ বা জয়া কেউ এতদিন প্রকাশ্যে এই নিয়ে কোনো কথা বলেননি। কিন্তু, এবার আর ধৈর্যের বাঁধ ধরে রাখতে পারলেন না শাশুড়ি জয়া। মুম্বই চলচ্চিত্র উৎসবে এসে সংবাদমাধ্যমের সামনে যেভাবে ক্ষিপ্ত হয়ে কথা বললেন তাতে মনে করা হচ্ছে এই বার্তা পুত্রবধূ ঐশ্বর্যর উদ্দেশেই। যদিও, সংবাদমাধ্যমের প্রশ্নে কোথাও একবারের জন্য ঐশ্বর্যার নাম করেননি তিনি।

কী বলেছেন জয়া বচ্চন? তিনি বলেন, প্রেমকে খুল্লামখুল্লাভাবে সেলুলয়েডে দৃশ্যায়িত করাটা এখন পরিচালকদের কাছে ভাল ব্যবসা হয়ে দাঁড়িয়েছে। যেন তাঁরা মনে করেন, এভাবে দুটো মানুষের ঘনিষ্ঠতাকে দেখাতে পারলে ছবি হিট হয়ে যাবে। আসলে এখনকার পরিচালকরা দর্শকদের মুখের সবকিছু ছুঁড়ে মারতে চান।

এভাবে প্রেমের খুল্লামখুল্লা বিনোদনকে অনেকেই স্মার্ট বলে মনে করেন। এভাবেই নাকি ছবি করে বক্স অফিসে ১০০ কোটি টাকা আয় করা যায়। এই বিষয়টা আমাকে সূচের মতো বিঁধছে। যদিও, জয়া বচ্চন তাঁর ক্যারিয়ারে সিলসিলার মতো ছবিতে অভিনয় করেছেন। যেখানে তাঁর স্বামী অমিতাভ এবং রেখার সহাসী কিছু দৃশ্যও ছিল।

তবু জয়া মনে করছেন, আগে অনেক রেখে-ঢেকে দেখানো হত। কিন্তু, এখন সবই খুল্লামখুল্লা। এদিকে, শাশুরি জয়ার এমন ক্ষিপ্ত বয়ান ও তোপের বিপরীতে এখনও কোনও প্রতিক্রিয়া জানাননি ঐশ্বর্য। সকলেই অপেক্ষা করছেন শাশুড়িকে কী উত্তর ঐশ্বর্য সেটার জন্য।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close