জাতীয়

সাকিবকন্যা ও তামিমপুত্রের সঙ্গে আনন্দঘন মুহূর্ত পার করলেন প্রধানমন্ত্রী

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: নাতির জন্মদিন উপলক্ষ্যে শুক্রবার গণভবনে একটি অনুষ্ঠানের আয়োজন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এ অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের সঙ্গে সপরিবারে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেটের দুই তারকা সাকিব আল হাসান ও তামিম ইকবাল।

অনুষ্ঠানে সাকিব-তামিমের দুই শিশুসন্তানকে কোলে তুলে বেশ কিছুক্ষণ আদর করে আনন্দঘন মুহূর্ত পার করলেন প্রধানমন্ত্রী। এ সময় প্রধানমন্ত্রীর কোলে তাদেরকে (দুই শিশু) বেশ হাশিখুশি দেখা যায়।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী সাকিব ও তামিমের পরিবারের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটান, এমন কি সাকিব কন্যা আলায়না হাসান অউব্রে ও তামিম পুত্র আরহাম ইকবালকে কোলে নিয়ে আদর করেন। এছাড়াও সপরিবারে প্রধানমন্ত্রীর সঙ্গে ছবিও তোলেন সাকিব-তামিম।

পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাকিব পত্নী উম্মে আহমেদ শিশির ও তামিম পত্নী আয়েশা ইকবাল গণভবনে তোলা ছবি পোস্ট করেন।

পোস্টের ক্যাপশনে সাকিব পত্নী লিখেছেন, `প্রধানমন্ত্রীর কাছ থেকে আমন্ত্রণ পাওয়াটা খুবই আনন্দের ছিলো। এবং আলায়না প্রধানমন্ত্রীর সঙ্গ খুবই উপভোগ করেছে। খুবই ভালো সময় কেটেছে। আলহামদুলিল্লাহ।`

এছাড়াও তামিম পত্নী আয়েশা ইকবাল তার ফেসবুক আইডিতে লিখেছেন, `প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ, এটা খুবই সম্মানের। তার নাতির জন্মদিনের অনুষ্ঠানে খুবই ভালো সময় কেটেছে।`

প্রসঙ্গত, গতকাল সকালে গাজীপুরের কাশিমপুর তেঁতুইবাড়ি এলাকায় প্রতিষ্ঠিত শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন প্রধানমন্ত্রী। এ হাসপাতালে তার ছোট বোন শেখ রেহানাও স্বাস্থ্য পরীক্ষা করান।

মায়ের নামে প্রতিষ্ঠিত আন্তর্জাতিক মানের এ হাসপাতালে সকালে প্রধানমন্ত্রী এসে পৌঁছলে তাকে স্বাগত জানান হাসপাতালের প্রধান নির্বাহী পরিচালক জয়তুন সোলায়মান, পরিচালক ড. রাজীব হাসান ও নার্সিং পরিচালক নূরি লিজা।

প্রধানমন্ত্রী হাসপাতালের কাউন্টারে গিয়ে পরীক্ষার জন্য নিবন্ধন ও নির্ধারিত ফি জমা দেন। পরে মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এবিএম আবদুল্লাহর তত্ত্বাবধানে হাসপাতালের দ্বিতীয় তলায় প্রধানমন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা করা হয়।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close