হলিউড

সন্তানদের দেখাশোনা করার চুক্তিতে পিট-জোলি

বিনোদন ডেস্ক: ছয় সন্তানের তত্ত্বাবধান করার আলোচনায় সিদ্ধান্তে পৌঁছেছেন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। দু’জনে এরই মধ্যে একটি চুক্তিতে সই করেছেন। এ অনুযায়ী জোলির কাছেই থাকবে ছেলেমেয়েরা। গত ৬ নভেম্বর তার প্রতিনিধি এ খবর দিয়েছে সংবাদমাধ্যমকে।

জোলির পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, দুই পক্ষই পরিবারের স্বার্থে প্রতিশ্রুতিবদ্ধ হয়েছে। এই কঠিন সময়ে সবার সহযোগিতাও চেয়েছেন তারা। তবে বিস্তারিত কিছু জানাতে নারাজ হলিউডের ‘ব্র্যাঞ্জেলিনা’। উড়োজাহাজের অপ্রীতিকর ঘটনা নিয়ে লস অ্যাঞ্জেলেস কাউন্টি বিভাগ, এফবিআই কিংবা শিশু কল্যাণ কর্মীদের তদন্ত করার বিষয়টি উহ্য রয়েছে চুক্তিতে।

পিট-জোলির সন্তানদের বয়স আট থেকে পনেরো বছরের মধ্যে। চুক্তিতে বলা হয়েছে, তাদের সঙ্গে নিয়মিত দেখা করতে পারবেন পিট। তবে সঙ্গে থাকবেন একজন থেরাপিস্ট। সন্তানদের দেখাশোনা করা পেশাদার ব্যক্তিদের সঙ্গে পরামর্শ করে আরও এক সপ্তাহ আগেই তাদের চুক্তিটি হয়েছে বলে জানা যায়।

গত সেপ্টেম্বরে উড়োজাহাজের অভ্যন্তরে দত্তক সন্তান ম্যাডক্সের সঙ্গে পিট দুর্ব্যবহার করার পর আদালতে বিয়েবিচ্ছেদের আবেদন জমা দেন জোলি। তবে তিনি কারণ হিসেবে দেখিয়েছেন মতের অমিল। এ ছাড়া একজন অ্যাটর্নি জানান, পরিবারের স্বার্থেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন জোলি।

এরপরই সন্তানদের দেখাশোনা করার অস্থায়ীভাবে চুক্তি হয় পিট ও জোলির মধ্যে। এতেও ছেলেমেয়েদের সঙ্গে থেরাপিস্টের উপস্থিতিতে বাবার দেখা করার অনুমতি ছিলো। জানা গেছে, গত ৪ নভেম্বর যৌথভাবে সন্তানদের তত্ত্বাবধান করার অনুমতি চেয়ে আইনি পদক্ষেপ নিয়েছিলেন পিট। তার আবেদন বিচারক খারিজ করে দিয়েছে কি-না তা পরিষ্কার নয়। সম্পত্তির ভাগবাটোয়ারা প্রসঙ্গে বিয়েপূর্ব চুক্তির বিষয়ে তিনি কিছু জানাননি।

২০০৫ সালে ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ ছবির কাজ করতে গিয়ে সখ্য গড়ে উঠেছিলো পিট ও জোলির মধ্যে। ১২ বছর এক ছাদের নিচে থাকার পর সন্তানদের কথা ভেবেই তারা বিয়ে করেছিলেন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close