বলিউড

সাবান-শ্যাম্পু ব্যবহারই করেন না বলিউড বাদশাহ

বিনোদন ডেস্ক: শাহরুখ খান সম্পর্কে অনেকেই অনেক কিছু জানেন। কিং খান কী পছন্দ করেন, কোন খাবার খেতে ভালবাসেন— সবই জানা আছে মানুষজনের।

কিন্তু শাহরুখ সম্পর্কে এমন কথা আগে কেউ কোনওদিন শোনেননি। অবশ্য জানবেন কীভাবে? শাহরুখই তো নিজের সম্পর্কে এমন অদ্ভুত তথ্য দিলেন এতদিন পরে। বাকিদের জানার কোনও প্রশ্নই নেই।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে শাহরুখ খান ও আলিয়া ভট্ট অভিনীত ছবি ‘ডিয়ার জিন্দেগি’। ছবির প্রচারে ব্যস্ত দু’ জন। ছবির প্রচারে গিয়ে নিজেরা মজাও করছেন। আর মজা করার সময়েই শাহরুখ খান প্রকাশ করলেন নিজের সম্পর্কে চমকপ্রদ এক তথ্য। কস্মিনকালেও কেউ শোনেননি শাহরুখ সম্পর্কে এমন কথা। কী বললেন কলকাতা নাইটরাইডার্সের এই মালিক?

শাহরুখ বলে ওঠেন, সিনেমার পরে আমি ঘন্টা দুয়েক সময় খরচ করে স্নান করি। শাওয়ারের নীচে দু’ ঘন্টা দাঁড়িয়ে থাকি। আমি সাবান পর্যন্ত মাখি না। শাহরুখের মুখ থেকে এই কথা বেরোতেই অক্কা পাওয়ার অবস্থা আলিয়ার।

চমকে উঠে শাহরুখকে প্রশ্ন ছুড়ে দিলেন আলিয়া, তুমি সাবান ব্যবহারই কর না? শাহরুখ খুব সপ্রতিভ।

আলিয়ার জবাব দিতে এক মিনিটও খরচ করলেন না। সঙ্গে সঙ্গে বলে ওঠেন, আমি সাবান, শ্যাম্পু ব্যবহারই করি না। আলিয়া এই কথা শুনে শাহরুখের সঙ্গে রসিকতা করতে শুরু করে দেন। ভেবে দেখুন একবার। শাহরুখ শ্যাম্পু, সাবান ব্যবহার করেন না। এমন কথাও কি কোনওদিন শুনেছিলেন? না শোনারই কথা!

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close