Americaযুক্তরাষ্ট্র জুড়ে

মিশেল ওবামা সহযোগিতা করবেন মেলানিয়াকে

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ ডেস্ক: প্রেসিডেন্ট নির্বাচিত ডোনাল্ড ট্রাম্প ও হবু ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্পকে সফল হতে সর্বাত্মক সমর্থন দেবেন প্রেসিডেন্ট বারাক ওবামা ও ফার্স্টলেডি মিশেল ওবামা।

সিবিএস টেলিভিশনকে দেয়া এক সাক্ষাতকারে এমন কথাই বলেছেন মিশেল। নির্বাচনী প্রচারের সময় ডনাল্ড ট্রাম্পের তুখোড় সমালোচক ছিলেন তিনি।

কিন্তু এখন তিনি দেশের নতুন কমান্ডার ইন চিফ ও তার সঙ্গীদের বিষয়ে পুরোমাত্রায় সমর্থন করেন। প্রেসিডেন্ট নির্বাচনের ফল প্রকাশের পরদিনই মেলানিয়া ট্রাম্পকে হোয়াইট হাউজে আমন্ত্রণ জানিয়েছিলেন মিশেল। সেখানেই তিনি মেলানিয়াকে সমর্থন দেয়ার কথা জানিয়ে দিয়েছেন।

সিবিএস’কে মিশেল বলেছেন, আমরা সবাই একটি কথা বলি। তা হলো সামনে এগিয়ে যাওয়া। অনেক কারণের মধ্যে এটিই অন্যতম।

এ জন্য আমি ও বারাক ক্ষমতা হস্তান্তরের এ প্রক্রিয়াকে সমর্থন করি। সোমবার প্রচারিত তার ওই সাক্ষাতকারটি নিয়েছেন অপরা উইনফ্রে।

এতে মিশেল বলেছেন, পরবর্তী প্রেসিডেন্ট যেন সফল হন তা নিশ্চিত করার জন্য যা করার আমরা করবো। কারণ তিনি সফল হলে আমরা সফল হবো।

হোয়াইট হাউজের সাক্ষাতে আমি তাকে বলেছি, আপনি যতক্ষণ এখানে না আসবেন ততক্ষণ পর্যন্ত কিছু জানতে পারবেন না। তাই আপনার জন্য দরজা খোলা। সাবেক ফার্স্টলেডি লরা বুশ ও অন্য ফার্স্টলেডিরা আমাকে যেমনটি বলেছিলেন আমি তাকে তেমনি বলেছি।

মিশেল ওবামা বলেছেন, ওয়াশিংটনে পুরোটা সময় তাকে সহায়তা করেছেন সাবেক ফার্স্টলেডি লরা বুশের টিম। এখন তিনিও একই কাজ করবেন পরবর্তী ফার্স্টলেডির জন্য। মেলানিয়া বলেন, তাদেরকে সফল হতে যা যা করণীয় আমরা তাই করবো।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close