জাতীয়

বিজয়ের পর মিষ্টি নিয়ে সাখাওয়াতের বাসায় আইভী: মিষ্টি খেয়ে যা বললেন সাখাওয়াত

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে বিজয়ী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী মিষ্টি নিয়ে তার প্রধান প্রতিদ্বন্দ্বী ও বিএনপি প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের বাসায় গেছেন।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকায় সাখাওয়াত হোসেনের বাসভবনে যান আইভী। এ সময় দুই নেতাই নারায়ণগঞ্জের উন্নয়নে পারষ্পরিক সহযোগিতার কথা বলেন। তারা সদ্য শেষ হওয়া নির্বচন নিয়ে কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আইভী বলেন, আমি আসছি সৌজন্য সাক্ষাতের জন্য। আমি কথা দিয়েছিলাম, হারি বা জিতি, আমি আসব। আমি প্রতিশ্রুতি রক্ষা করতে এসেছি।

সাখাওয়াত হোসেন নারায়ণগঞ্জের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন আইভীর সাথে। তিনি আইভীকে পরামর্শ দিয়ে বলেন, নারায়ণগঞ্জের নাম শুনলে মানুষ প্রথমেই মাদক-সন্ত্রাসের অঞ্চল বলে চিহ্নিত করতো আশা করি আপনি এই সমস্যা সমাধান করবেন।

এই সময় আইভীও তার নির্বাচনী প্রতিজ্ঞা অনুযায়ী কাজ করার অভিব্যক্তি পুনরায় উল্লেখ করেন। সেইসঙ্গে গতবার মেয়র থাকা কালীন অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করার অঙ্গিকার ব্যক্ত করেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার অনুষ্ঠিত নির্বাচনে ডা. সেলিনা হায়াত আইভী বিএনপি সমর্থিত প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে বিশাল ব্যবধানে পরাজিত করেন। মোট ১৭৪ কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হয়। এতে আইভী পান ১লাখ ৭৪হাজার ৬০২ ভোট আর সাখাওয়াত পান ৯৬হাজার ৭০০ ভোট।

এছাড়া, গত ২০১১ সালের ৩০ অক্টোবর প্রথম সিটি নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছিলেন সেলিনা হায়াত আইভী।

আইভীর দেওয়া মিষ্টি খেয়ে যা বললেন সাখাওয়াত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে জয়ী আওয়ামী লীগের ডা. সেলিনা হায়াৎ আইভী বিএনপির পরাজিত মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের বাসায় গেছেন। আজ শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে মিষ্টি নিয়ে শহরের খানপুর এলাকায় সাখাওয়াত হোসেনের বাড়িতে যান তিনি। দুই নেতাই এ সময় নারায়ণগঞ্জের উন্নয়নে পারষ্পরিক সহযোগিতার কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আইভী বলেন, আমি আসছি সৌজন্য সাক্ষাতের জন্য। আমি কথা দিয়েছিলাম, হারি বা জিতি, আমি আসবো। আমি প্রতিশ্রুতি রক্ষা করতে এসেছি।

ভোটের মাঠে পরাজিত হলেও নারায়ণঞ্জের উন্নয়নে মেয়রকে সহযোগিতা করার প্রতিশ্রুতি দেন সাখাওয়াত, আইভীর দেওয়া মিষ্টি খেয়ে তিনি বলেন, জনগণের জন্য আপনি কাজ করবেন। প্রয়োজনে যে সহযোগিতা লাগে আমি তা দেবো।

সাখাওয়াত বলেন, … মাদকের শহর, সন্ত্রাসের শহর- এই দুর্নাম থেকে যাতে নারায়ণগঞ্জ রক্ষা পায়। সেটা আপনার কাছ থেকে আশা করবো।

জবাবে আইভী বলেন, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে তিনি নিজে আগে থেকেই সোচ্চার। তার সেই চেষ্টা অব্যাহত থাকবে। আশা করি এবার উনাকেও সঙ্গে পাবো। উনিও সোচ্চার থাকবেন। মিলেমিশে কাজ করবো, নারায়ণগঞ্জের জন্য কাজ করবো।

প্রসঙ্গত, টানা দ্বিতীয় মেয়াদে নারায়ণগঞ্জের মেয়র নির্বাচিত হওয়ার আগেই সেলিনা হায়াৎ আইভী বলেছিলেন, পরাজিত হলেও তিনি সাখাওয়াতের বাসায় যাবেন। এরপর বৃহস্পতিবার রাতে বলেছিলেন, শুক্রবার সকালে নাস্তা খেতে নাসিকে পরাজিত বিএনপির মেয়রপ্রার্থী সাখাওয়াত হোসেনর বাসায় যাবেন। সে কথা তিনি রেখেছেন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close