বলিউড

সালমানের আসল চেহারা যে কতটা খারাপ তা কিছুটা হলেও আমার বোন বুঝেছে

বিনোদন ডেস্ক: তিনি নাকি রীতিমতো অভব্য! এমনকী কী করে কথা বলতে হয় ভদ্রসমাজে, তাও না কি তিনি জানেন না!

এইসব নানা ছুতো দেখিয়েই সম্প্রতি বিগ বসের বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে প্রতিযোগিনী প্রিয়াঙ্কা জগ্গাকে।

বেরিয়েই অত:পর সালমান খান এবং বিগ বসের নামে সোশ্যাল মিডিয়ায় নানা কুৎসা ছড়াতে শোনা গেল প্রিয়াঙ্কাকে। সালমানকে উদ্দেশ্য করে কটুকাটব্য করার তালিকা থেকে বাদ গেলেন না প্রিয়াঙ্কার ভাই সমীর জগ্গাও

প্রিয়াঙ্কা জগ্গা বিগ বসের বাড়ি থেকে বেরিয়েই সবার প্রথমে ফেসবুকে লিখেছিলেন- আমার নিজের বাড়িটাই সবচেয়ে সেরা! এতদিনে বাড়ি ফিরে সেটা বুঝতে পারলাম। ভাগ্যিস আমায় ওরা আর থাকতে দিল না। তাই নিজের বাড়িতে সুখে-শান্তিতে সময় কাটাতে পারছি। এই জন্যই বলে- সব ভাল যার শেষ ভাল।

এখানেই শেষ নয়। বিগ বসের বাড়িতে যা ঘটে, তা যে আদতে পুরোটাই চিত্রনাট্যনির্ভর, সেটাও উগরে দিয়েছেন প্রিয়াঙ্কা। সব ওদের শুট করা থাকে। রবিবারে যে এপিসোডটা লাইভ বলে দেখানোর কথা, তা ওরা শুট করে নেয় শুক্রবারেই, খোলাখুলি বিগ বসের বাড়ির রহস্য ফাঁস করতে উদ্যত হয়েছেন প্রিয়াঙ্কা।

সেই সুরে ধুয়ো ধরেছেন তাঁর ভাই সমীরও তিনি নিজের ফেসবুক পোস্টে দাবি তুলেছেন প্রিয়াঙ্কাকে স্রেফ নোংরামি করেই বিগ বস থেকে বের করে দেওয়া হল। কিন্তু এখনও টিআরপি বাড়ানোর জন্য তাঁর নাম ব্যবহার করা হচ্ছে!

আরও লিখেছেন সমীর, বলিউড এত বছর ধরে, এত কাছ থেকে দেখেও সালমান খানের আসল চেহারাটা চিনতে পারল না। সেটা যে কতটা খারাপ, তা কিছুটা হলেও এই কয়মাসে আমার বোন বুঝেছে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close