বলিউড

করণের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনুশকার

বিনোদন ডেস্ক: কফি উইথ করণ এর সিজন ৫-এ একের পর এক ধামাকা হয়েই চলেছে। এই শো-এর সঞ্চালক করণের প্রশ্নের র্যাপিড ফায়ারে কখনও ঝাঁঝরা হয়েছেন এখানে অতিথি হয়ে আসা তারকারা।

কখনও বা অতিথিদের পাল্টা বাউন্সারে কুপোকাত হয়েছেন সঞ্চালক করণ জোহর এবং এই শো-এর হাজার হাজার দর্শক। কিন্তু সাম্প্রতিক একটি পর্বে তারকা অতিথির ফাটানো বোমায় বেকায়দায় পড়তে হল করণকে। এ পর্বে অতিথি হয়ে এসেছিলেন কাটরিনা কাইফ আর আনুশকা শর্মা।

এখানেই সোজা সাপটা ভাষায় আনুশকা দাবি করেন, করণ জোহর বলিউডের নায়িকাদের গায়ে বেশ বাজে ভাবে হাত দিয়ে থাকেন! সুযোগ নেন! শুধুমাত্র ক্ষমতাশালী বলেই কেউ কিছু বলতে পারেন না। এই পর্বে কথা প্রসঙ্গে করণ জানান, অ্যায় দিল হ্যায় মুশকিল’ শুটিং চলাকালীন তিনি প্রায় আনুশকা শর্মার প্রেমেই পড়ে গিয়েছিলেন!

এর পরই আনুশকা বলেন, এই প্রসঙ্গটা এখন না তোলাই ভাল। আমি এক সময় ভেবেছিলাম তোমার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করব। বলতে বাধ্য হচ্ছি, করণ মাঝে মাঝেই আমার গায়ে খুবই বাজে ভাবে হাত দিত।এই মন্তব্যের পর তাঁর পাশে বসা ক্যটরিনা ঠাট্টার সুরে আনুশকাকে বলেন, হয়তো তোমার ভেতর থেকে আগুন বের করার জন্য করণ এ রকম করত!

কিন্তু তার উত্তরে আনুশকা বলেন, জ্যাকলিন ফার্নান্ডেজও করণের বিরুদ্ধে মনীশ মলহোত্রার পার্টিতে বাজে ভাবে গায়ে হাত দেওয়ার অভিযোগ করেছে। পরিস্থিতি বেগতিক দেখে শেষ পর্যন্ত আনুশকাকে থামিয়ে কাটরিনা বলেন, এই সব আলোচনা আপাতত বন্ধ থাক! তোমাদের দু’জনকেই আমি খুব ভালবাসি।

তাই চাই না তোমাদের কেউ কোনও সমস্যায় পড়ুক! আনুশকার এই মন্তব্য প্রকাশ্যে আসার পরই বলিউডের একটা বড় অংশ বলছে, নিছক মজা করেই এ কথা বলেছেন নায়িকা। আবার একটা অংশের প্রশ্ন, সত্যিই কি শুধু মজা করতে চেয়েছিলেন আনুশকা? বিষয়টি নিয়ে রহস্য থেকেই যাচ্ছে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close