নতুন বছরে স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করে সমালোচকদের জবাব দিলেন ক্রিকেটার সামি

গ্যালারী থেকে ডেস্ক: ইসলাম ধর্মীয় রীতিনীতি ভেঙে খোলামেলা পোশাক পরায় ভারতীয় পেস বোলার মোহাম্মদ সামির স্ত্রীকে নিয়ে কম সমালোচনা হয়নি। এসে সমালোচনার তীর এসে লেগেছে স্বয়ং সামির বুকেও।

কিন্তু এমন সমালোচনার ঝড় উঠার সপ্তাহ পেরুতে না পেরুতেই আবারও স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ ছবি তুলে তা ফেসবুকে পোস্ট করেছেন সামি।

বলা যায় নতুন বছরটা একেবারে নিজস্ব গতিতে শুরু করেছেন মুহাম্মদ সামি। গেল বছরের শেষে ব্যাপক সমালোচিত হয়ে এবার নতুন বছরের শুরুটাও করলেন সেই ধরনের ছবি পোস্ট করেই।

এর আগে গত ২৩ ডিসেম্বর স্ত্রী, কন্যার সঙ্গে একটি ছবি টুইট করেছিলেন সামি। আর এই সামান্য ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় হচ্ছে স্যোশাল মিডিয়ায়। তোলপাড়ের কারণও ওই পোশাক। সামির পোস্ট করা ছবিতে তার স্ত্রীর পোশাক ছোট কেন? কেনই বা হিজাব পরেননি হাসিন জাহান? ইসলাম ধর্মের প্রতি অশ্রদ্ধা করার স্পর্ধা তারা কী করে দেখালেন?

তাতে প্রতিবাদে ক্ষুব্দ সামি টুইটে লিখেন, “সবাই যা চায় তা পায় না। যাদের ভাগ্য ভাল তারাই পায়। ওরা আমার স্ত্রী ও কন্যা তাই আমি জানি আমি কী করব।”

তবে সামির স্ত্রী হাসিন জাহানের পোশাকের পক্ষে সামি ভক্তদের বড় একটা অংশ প্রতিবাদ করেছেন। তাদের মতে, সামি যা করেছেন একদম ঠিক করেছেন।

উল্লেখ্য, বড়দিন উপলক্ষে সবাইকে শুভেচ্ছা জানিয়ে গত ২২ ডিসেম্বর বাংলার অন্যতম অ্যাঙ্কর এবং অভিনেতা মিরাক্কেলখ্যাত মীর আফসার আলী স্ত্রী এবং কন্যার সঙ্গে কাটানো কিছু মুহূর্তের ছবি পোস্ট করেছিলেন তার ফেসবুক ওয়ালে। সেখানেও রক্ষণশীল মুসলমানরা মীরকে কটাক্ষ করলে পাল্টা জবাব দেন তিনি।

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close