বলিউড

অমিতাভ-জয়ার সংসার ভেঙেছে অনেক আগেই

বিনোদন ডেস্ক: বলিউডে বচ্চন পরিবার নিয়ে সবার ধারণাটাই অন্যরকম। বিশেষত অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন যে সুখী দম্পতি সেটা সবাই জানেন।

কিন্তু এ কি শোন যাচ্ছে। তাদের এতদিনের সংসার নাকি এখন শুধু নামেই। একসঙ্গে দুজন থাকছেন না দীর্ঘদিন। এমন কথা জানিয়েছেন ভারতের রাজনীতিবিদ অমর সিংহ।

তিনি বলেছেন, তার সঙ্গে অমিতাভের যখন দেখা হয়, তার অনেক আগে থেকেই বিগ বি-জয়া আলাদা থাকতেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন বিস্ফোরক মন্তব্য করেছেন অমর সিংহ।

জানা যায়, এক সময়ের পরম বন্ধু, কিন্তু আজ একে অপর মুখ পর্যন্ত দেখেন না অমিতাভ বচ্চন এবং রাজনীতিবিদ অমর সিংহ।

অনেকের মতে, সমাজবাদী পার্টির সঙ্গে বিগ বি-জয়ার দূরত্ব বাড়ার অন্যতম কারণ এই অমর সিংহ। এতদিন বিষয়টি নিয়ে মুখ না খুললেও, অবশেষে মিডিয়ার সামনে এক বিস্ফোরক সাক্ষাৎকার দিলেন এই রাজনীতিবিদ।

অমর সিংহের দাবি, সমাজবাদী পার্টির সঙ্গে বচ্চন পরিবারের দূরত্বের কারণ মোটেই তিনি নন। রাজনীতিবিদ অমর সিংহ বলেন, দীর্ঘদিন একসঙ্গে থাকেন না অমিতাভ-জয়া। একজন থাকেন প্রতীক্ষায়, অন্যজন থাকেন জনক নামের অপর একটি বাংলোয়।

এই রাজনীতিক জোর দিয়ে বলেন, অমিতাভ-জয়ার সংসার অনেক আগেই ভেঙে গেছে। তার সঙ্গে অমিতাভের যখন দেখা হয়, তার অনেক আগে থেকেই বিগ বি-জয়া আলাদা থাকতেন।

অমর সিংহের আক্ষেপ, এদেশে(ভারতে) যত বড় বড় সম্পর্ক ভেঙেছে, তার জন্যে তাকেই দায়ী করা হয়েছে।

অম্বানিদের দুই ভাইয়ের সম্পর্কে যখন ভাঙন ধরে, তখনও তার নাম উঠে এসেছিল। বলা হয়েছিল, অম্বানিদের দুই ভাইয়ের মধ্যে মহাভারত তৈরি করেছেন অমর। তবে এসবই মিথ্যা বলে দাবি করেছেন রাজনীতিবিদ।

বচ্চন পরিবারের ভাঙনের সময়ও একই ব্যাপার ঘটেছে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close