বিনোদন

রইস শতকোটির ক্লাবে

বিনোদন ডেস্ক: বলিউডে খানদের ছবি মানেই বক্সঅফিসে ঝড় তোলা। কয়দিন আগেই সে ঝড় তুলেছে আমির খানের ‘দঙ্গল’। এবার সে ধারাবাহিকতায় এলেন বাদশা শাহরুখ খান। মুক্তির চারদিন অতিক্রম করলো তার অভিনীত ছবি রইস’র।

এরই মধ্যে শতকোটি রুপির ক্লাবে পৌঁছে গেছে এটি। শুধু ভারতেই ‘রইস’ আয় করেছে ৭৬ কোটি ৮৩ লাখ রুপি। এর মধ্যে চতুর্থ দিন এর ঘরে এসেছে ১৭ কোটি রুপি। মুক্তির প্রথম তিন দিনে যথাক্রমে ২০ কোটি ৪২ লাখ রুপি, ২৬ কোটি ৩০ লাখ রুপি ও ১৩ কোটি ১১ লাখ রুপি আয় করে ছবিটি।

রাহুল ধোলাকিয়া পরিচালিত রইস ভারতের মতো বহির্বিশ্বেও জমিয়ে ব্যবসা করছে। মুক্তির তিন দিনেই বিশ্বব্যাপী এর আয় ছাড়িয়ে গেছে ১০০ কোটি রুপির ঘর। এখন পর্যন্ত এটি ১২১ কোটি ২৩ লাখ রুপির ব্যবসা করেছে। এর মধ্যে ভারত থেকে ৮৩ কোটি ১০ লাখ রুপি ও অন্যান্য দেশ থেকে এসেছে ৩৮ কোটি ১৩ লাখ রুপি।

রইস ছবিতে শাহরুখ আছেন নাম ভূমিকায়। নব্বই দশকে গুজরাটের বেআইনিভাবে আমদানি-রপ্তানি করা অসাধু ব্যবসায়ী রইস আলমের গল্প তুলে ধরা হয়েছে এতে। তার ব্যবসায় লালবাতি জ্বালানোর চেষ্টায় মত্ত পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন নওয়াজুদ্দিন সিদ্দিকী। রইসের প্রেমিকা হিসেবে বলিউডে অভিষেক হয়েছে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close