অন্যকিছু

কোভালম সমুদ্রের নিচে বিয়ে

অন্যকিছু ডেস্ক: ভারতের কোভালম সমুদ্রসৈকতের টানে, এক বছর আগে বেড়াতে এসেছিলেন ইউনিকা। সেখানেই আলাপ হয় নিখিলের সঙ্গে। আরব সাগরের কোভালম বিচে তিনি ডাইভিং প্রশিক্ষক হিসেবে কাজ করেন।

এক বছর পর সেই আলাপ পরিণতি পেল ২৬ জানুয়ারি। কোভালমের গ্রোভ বিচ থেকে ৪ মিটার গভীরে একটি জায়গা ঠিক করা হয় ইউনিকা-নিখিলের বিয়ের জন্য। নারকেলের খোলা, পাম গাছ ও ফুল দিয়ে সাজানো হয় সেই স্থান।

বর-বধূ বিয়ের পোশাকের উপরেই পরেছিল ডাইভিং গিয়ার। এবং তাদের সঙ্গে ছিলেন নিখিলের ৮ বন্ধু। পানির নিচে বিয়ের যাবতীয় ক্রিয়াকলাপ তারাই সামলে ছিলেন। প্ল্যাকার্ড দেখিয়ে তারা জানান দিয়েছেন বিয়ের নানা মুহূর্ত।

ইউনিকা ও নিখিল, দুইজনই ভালো সাঁতার জানেন। তা সত্ত্বেও, দুই দিনের জন্য তারা স্কুবা ডাইভিংয়ের ট্রেনিং নেন। পানির নিচে যাতে চুম্বন করতে কোনো অসুবিধা না হয়, সেই জন্য শ্বাস-প্রশ্বাসের প্রশিক্ষণও নেন তারা।

এর আগেও ভারতে এমন পানির নিচে বিয়ের ফোটোশুট করেছেন অনেকে। কিন্তু, সে ছিল সুইমিং পুল। তাই এক্ষেত্রে ইউনিকা ও নিখিল রেকর্ড গড়ল ভারতের ‘পানিতে’ এমন অভিনব পন্থায় বিয়ে করে।

বিয়ের এক সপ্তাহ আগে, নিখিল পানির নিচ থেকেই একটি প্ল্যাকার্ড দেখিয়ে বিয়ের প্রস্তাব দিয়েছিল ইউনিকাকে। নবদম্পতি অবশ্য মহারাষ্ট্রে ফিরে আনুষ্ঠানিকভাবে আরো এক বার বিয়ের পিঁড়িতে বসবেন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

আরও দেখুন...

Close
ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close