Americaযুক্তরাষ্ট্র জুড়ে

অনাবৃত বক্ষ থাকায় বিমান থেকে নামিয়ে দেয়া হলো যুবতীকে

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ ডেস্ক: একুশ বছর বয়সী সুন্দরী যুবতী ব্রেন্ডা। যুক্তরাষ্ট্রের লুইজিয়ানা থেকে যাচ্ছিলেন ফ্লোরিডায়।

কিন্তু তাকে বিমান থেকে নামিয়ে দেয়া হলো। কেন? বেন্ডা দাবি করেন, তার বুকের অনেকটা বেশি অংশ অনাবৃত ছিল বলে বিমান ক্রুরা তাকে বিমান থেকে নামিয়ে দেয়।

তাকে বলা হয়, তার এমন পোশাকের কারণে অন্য সহযাত্রীদের সমস্যা হবে। তাই তাকে বিমান থেকে নেমে যেতে হবে। এ বিষয়ে ব্রেন্ডা নিজেই প্রকাশ্যে কথা বলেছেন।

তিনি বলেছেন, লুইজিয়ানার নিউ অরল্যান্ডো থেকে তিনি ফ্লোরিডার ফোর্ট লডারডেলে যাচ্ছিলেন স্পিরিট এয়ারলাইন্সে করে। কিন্তু তাকে বিমানে যেতে দেয়া হয় নি। ব্রেন্ডা একটি হোটেলের ওয়েটার। তিনি এ বিষয়ে মুখ খুলেছেন ইনসাইট এডিশন নামের একটি টিভি অনুষ্ঠানে।

তিনি বলেন, তাকে দেখেই বিমানের ক্রুরা চিৎকার চেচামেচি শুরু করেন। এক পর্যায়ে তারা ব্রেন্ডার কাছে জানতে চান তিনি মদ্যপ কিনা। কিন্তু জবাবে ব্রেন্ডা তাদেরকে জানিয়ে দেন যে, তিনি মদ্যপ নন। সুস্থ মানুষ। এ সময়েই ক্রুরা তার ক্লিভেজ নিয়ে কথা বলা শুরু করেন। তারা তার স্তন-ভাজ ঢেকে রাখতে বলেন।

ব্রেন্ডা বলেন, আমার কাছে মনে হয়েছিল আমাকে অতো মানুষের মধ্যে লজ্জা দেয়া হচ্ছে। এক পর্যায়ে তিনি কোট পরেন। কিন্তু তাকে বিমান থেকে নামিয়ে দেয়া হয়। এ সময় তার পক্ষ নেয়ার জন্য ক্যাথি সুপ নামে আরেক যাত্রীকে বিমান থেকে নামিয়ে দেয়া হয়।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close