Americaযুক্তরাষ্ট্র জুড়ে

টাইনি ট্রাম্প

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে নানা কৌতুক বানানো হচ্ছে। বিশেষ করে সানডে নাইট লাইভ (এসএনএল) তো ভীষণ জনপ্রিয়তা পেয়ে গেছে।

প্রেসিডেন্ট ট্রাম্প, তার প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাকে নিয়ে বানানো হচ্ছে ব্যঙ্গ ভিডিও। সেগুলো ইউটিউবে ছেড়ে দেয়ার সঙ্গে সঙ্গে হিট। হাজার হাজার মানুষ হুমড়ি খেয়ে পড়ছে তাতে। হাস্যরস রয়েছে তাতে।

তবে বৃহস্পতিবার প্রেসিডেন্ট ট্রাম্পকে হাজরি করা হয়েছে টাইনি ট্রাম্প বা ক্ষুদ্রাকায় ট্রাম্প হিসেবে। তাতে তাকে চার ফুটের মতো উচ্চতা দেখিয়ে ব্যঙ্গ চিত্র প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার রাতে নতুন রেডিট ফটোশপে এডিট করা ছবিগুলো প্রকাশ করে। তারপর তা বানের জলের মতো ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

ওইসব ছবিতে ট্রাম্পকে দেখা গেছে সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা, বর্তমান ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প, রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন, কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো, ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স, জাপানের প্রধানমন্ত্রী শিনজো আবে সহ বিভিন্ন নেতার সঙ্গে। তবে বিশেষত্ব একটাই। তা হলো সব ছবিতেই ট্রাম্পকে দেখানো হয়েছে খুবই ক্ষুদ্র আকারে।

এর মধ্যে একটি ছবিতে তাকে দেখানো হয়েছে প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর বারাক ওবামার সঙ্গে হোয়াইট হাউজে আলাপরত অবস্থায়। সেখানে বারাক ওবামা একটি সোফায় বসে আছেন। তার পাশের সোয়ায় দু’হাত এক করে বসে আছেন ছোট্ট আকারের একজন ট্রাম্প।

আরেকটি ছবিতে দেখা যায় রাশিয়ার প্রেসিডেন্ট ভøাদিমির পুতিন তাকে দু’হাতে আঁকড়ে ধরে আছেন। তার দিকে পুতিন তাকিয়ে আছেন স্মিত হাসি নিয়ে। আরেকটি ছবিতে দেখানো হয়েছে, সিঁড়ি দিয়ে নেমে আসছেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের সঙ্গে। এখানে মেলানিয়ার কোমর সমান উঁচু ট্রাম্প।

দেখা যায়, তেলানিয়া তার ডান হাত ট্রাম্পের কাঁধে রেখেছেন। পরের একটি ছবিতে দেখা যায়, ট্রাম্প কেউ একজনের হাত ধরে আছেন বাঁ হাতে। দাঁড়িয়ে আছেন তিনি। তার সামনে হাঁটা গেড়ে বসে হাসছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো।

অন্য একটি ছবিতে দেখা যায়, হোয়াইট হাউজের সাবেক একজন স্টাফের সন্তান সেলফি তুলছে। তখন দু’হাতে ট্রাম্পকে উঁচু করে ধরে রেখেছেন বারাক ওবামা।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close