ইউরোপ জুড়ে

আঙ্কারায় বাংলাদেশ দূতাবাসের অনুষ্ঠানে বিদেশী সাংবাদিক অপদস্ত

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ ডেস্ক: তুরস্কের আঙ্কারায় বাংলাদেশ দূতাবাসের এক অনুষ্ঠানে শারীরিকভাবে অপদস্ত হয়েছেন এক সাংবাদিক। দেশটির ডেইলি সাবাহ পত্রিকার অঙ্গ প্রতিষ্ঠান সাবাহ’র সাংবাদিক সেলনা উনাল মঙ্গলবার ওই অনুষ্ঠান কভার করতে যান।

সেখানে উপস্থিত ছিলেন তুরস্কের একজন প্রফেসর। তার নাম তুরকাইয়া আটাওভ। সেলনা উনাল অভিযোগ করেছেন, ওই অনুষ্ঠানে তাকে অপদস্ত করেছেন আটাওভ।

তিনি যখন জানতে পারেন সাবাহ পত্রিকার পক্ষ থেকে অনুষ্ঠানে গিয়েছেন সেলনা উনাল তখন তাকে ‘হেড-বাট’ বা মাথা দিয়ে গুঁতো দিয়েছেন আটাওভ। সেলনা বলেন, এক পর্যায়ে আটাওভ আমাকে বোকা বলে অভিহিত করেন। আমাকে অপমান করেন।

তারপর তিনি আমার কাছে এগিয়ে এসে হঠাৎ করে মাথা দিয়ে গুঁতো মারেন। এতে আমি বিস্মিত হই। ওদিকে এর আগের দিন সোমবার ইস্তাম্বুলের ইতিলারে একটি কফি হাউজে অপদস্ত হয়েছেন ডেইলি সাবাহ’র কলামনিস্ট ও সুপরিচিত সাংবাদিক নগেহান আলসি। ওই কফি হাউজে আসলি প্রবেশ করার পর তাকে অবমাননা করতে থাকেন নাজলি ইসিলদাক নামে এক নারী।

তিনি এ বিষয়ে পুলিশে রিপোর্ট করেছে। তবে বাংলাদেশ দূতাবাসের ওই অনুষ্ঠানের বিষয়ে দূতাবাসের কোনো কর্মকর্তা বা কর্মচারির কোনো মন্তব্য পাওয়া যায় নি। এ খবর দিয়েছে অনলাইন ডেইলি সাবাহ।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close