লন্ডন থেকে

ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকের উপদেষ্টা ও কার্যনির্বাহী কমিটির যৌথ সভা অনুষ্ঠিত

ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকের উপদেষ্টা ও কার্যনির্বাহী কমিটির যৌথ সভা গত ৩০ জানুয়ারি সোমবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় পূর্ব লন্ডনের ব্রিকলেইনের ক্যাফেগ্রীল রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি নাসিম আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস জুনেদ এর পরিচালনায় সভার শুরুতে কোরআনে পাক তেলাওয়াত করেন ধর্ম ও শিক্ষা বিয়য়ক সম্পাদক ফরিদ আহমদ।

সভায় সংগঠনের দ্বিবার্ষিক নির্বাচন এবং যুক্তরাজ্যস্থ ঢাকাদক্ষিণ এলাকাবাসীদের নিয়ে একটি সুধী সমাবেশ করার ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আগামী ১৯ মার্চ পূর্ব লন্ডনের ‘ইম্প্রেশন ইভেন্ট’ হলে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এছাড়াও ঢাকাদক্ষিণ এলাকার উন্নয়ন ও সংগঠনের কার্যক্রম এগিয়ে নিতে ঢাকাদক্ষিণ এলাকার সকল প্রবাসীদেরকে সংগঠনের সদস্যপদ গ্রহনের জন্য আহবান জানানো হয়।

সভায় সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন কমর উদ্দিন মাষ্টার, শামীম আহমদ, আফজাল হোসেন চৌধুরী, নুর উদ্দিন ও মামুনুর রশীদ খান। কার্যনির্বাহী কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি দেওয়ান নজরুল ইসলাম ও মাসুদ আহমদ জুয়েল, সহ-সম্পাদক শামিম আহমদ ও এতোয়ার হোসেন মুজিব, কোষাধ্যক্ষ সেলিম আহমদ, সহ-কোষাধ্যক্ষ মুকিতুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার শাহজাহান, মেম্বারশীপ সেক্রেটারী রিয়াজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক কাওসার আহমদ জগলূ, ধর্ম ও শিক্ষা সম্পাদক ফরিদ আহমদ, নির্বাহী সদস্য মো: তাজুল ইসলাম, আশরাফ হোসেন শফি, হেলাল আহমদ, সাদেক আহমদ, রায়হান উদ্দিন, কামাল উদ্দিন, জুবায়ের সিদ্দীকি প্রমুখ।

সম্প্রতি ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থার আর্থিক সহযোগিতায় গোলাপগঞ্জ উপজেলায় একটি টেকনিক্যাল কলেজ প্রতিষ্ঠার লক্ষ্যে ৫৪ লক্ষ টাকা ব্যয়ে জমি ক্রয় করে প্রয়োজনীয় কাগজাদি শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের নিকট প্রদান করা হয়।

উক্ত সভায় সকল দাতা সদস্যদের অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করা হয়। এছাড়া বারকোট মাদ্রাসায় ৬০ হাজার টাকা আর্থিক অনুদান সহ ঢাকাদক্ষিন ক্রিকেট লীগের পরিচালনার জন্য প্রয়োজনীয় তহবিল প্রদান করার জন্য ইসি কমিটির সদস্যদের ধন্যবাদ জানানো হয়।

সংগঠনের সদস্য হতে ইচ্ছুকদের সংগঠনের মেম্বার বিষয়ক সম্পাদক রিয়াজ উদ্দীন (07961 537789) সহ সাংগঠনিক কার্যক্রম সম্পর্কে বিস্তারিত জানতে হলে সংগঠনের সভাপতি নাসিম আহমদ (07956 132636) ও সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস জুনেদ (07904 472029) ও কোষাধ্যক্ষ সেলিম আহমদ (07961 935007) এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

– সংবাদ বিজ্ঞপ্তি

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close