Americaযুক্তরাষ্ট্র জুড়ে

রাজনীতিতে ফিরছেন হিলারি

শীর্ষবিন্দু আন্তর্জাতিক নিউজ ডেস্ক: পশ্চিমা মিডিয়ায় খবর রটেছে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট দলের পরাজিত প্রার্থী হিলারি ক্লিনটন রাজনীতিতে ফিরছেন। তবে এ বিষয়ে সরাসরি হিলারি কিছুই বলেন নি।

লন্ডনের অনলাইন এক্সপ্রেস লিখেছে, রাজনীতিতে ফেরার কথা ভাবছেন হিলারি। তিনি নিউ ইয়র্ক সিটির মেয়র নির্বাচন করতে পারেন। এ জন্য তিনি নাকি রাজনীতি সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে সম্প্রতি বৈঠকও করেছেন।

তাতে তিনি রাজনীতিতে ফিরে আসার কথা তুলে ধরেছেন। ওই বৈঠকে উপস্থিত ছিলেন এমন এক সূত্র অনলাইন টিএমজেড’কে বলেছেন, এ বছরের শেষ নাগাড় নিউ ইয়র্ক সিটি মেয়র নির্বাচনে অংশ নেয়ার কথা গুরুত্ব দিয়ে বিবেচনা করছেন সাবেক এই পররাষ্ট্র মন্ত্রী।

বলা হয়েছে, তিনি সংশ্লিষ্টদের আগ্রহ ও সমর্থন কি পর্যায়ে রয়েছে তা জানার চেষ্টা করছেন। সম্প্রতি নিউ ইয়র্ক শহরের বিভিন্ন স্থানে একটি পোস্টার চোখে পড়ছে। তাতে লেখা ‘হিলারি ফর মেয়র’। এর ফলেই তার রাজনীতিতে ফিরে আসার বিষয়টি চাউর হয়েছে।

শোনা যাচ্ছে হিলারি তার সাবেক সহযোগীদের নির্দেশ দিয়েছেন প্রেসিডেন্ট নির্বাচনী প্রচারণায় কি ভুল ছিল তা খুঁজে বের করতে।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনে ডেলিগেটের হিসাবে পরাজিত হলেও প্রেসিডেন্ট ট্রাম্পের চেয়ে ২০ লাখের মতো জনপ্রিয় ভোট বেশি পেয়েছেন। নিউ ইয়র্কে তিনি শতকরা ৮০ ভাগেরও বেশি ভোটারের ভোট পেয়েছেন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close