বলিউড

চলছেই কপিল বিতর্ক: এবার কড়া সতর্কবার্তা দিলেন সালমান

বিনোদন ডেস্ক: বলিউড অঙ্গনে এই মুহূর্তে আলোচনার শীর্ষে রয়েছে জনপ্রিয় কৌতুক অভিনেতা ও উপস্থাপক কপিল শর্মা ও তার শো। বেশ কিছুদিন ধরে বলিউডে কপিলকে নিয়ে চলছে বিতর্কিত সংবাদ।

র কারণ হলো কপিল শর্মা ও সুনীল গ্রোভারের মধ্যে তর্ক-বিতর্ক, এমনকি সুনীলের গায়ে হাতও তুলেছেন কপিল।

তবে এবারেই প্রথম নয়! আগেও এমন ঘটনা ঘটেছে অনেকবার। বরাবরই তার বিরুদ্ধে রয়েছে অগনিত অভিযোগ!

প্রায় সবকটা অভিযোগ হলো অন্যকে তুচ্ছ-তাচ্ছিল্য করে অপদস্থ ও হেনস্থা করবার। নামী-দামী অভিনেতা- অভিনেত্রী থেকে শুরু করে এমনকি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও ‘হেনস্থার’ অভিযোগ আছে কপিলের বিরুদ্ধে। উপস্থাপনায় পারদর্শিতার কারনে দারুন জনপ্রিয় হলেও শুধুমাত্র এহেন আচরনের কারনে তিনি বিরাগভাজন ছিলেন অনেকেরই।

আলোচিত বিতর্কিত এই ঘটনা নিয়ে খেপেছেন বলিউড তারকারাও। যে বলিউড তারকারা কপিলের শোতে স্বাচ্ছন্দের সাথে যেতেন তারাই এখন কপিলের বিপক্ষে কথা বলছেন।

বলি পাড়ায় ভালো বন্ধু হিসেবে বেশ পরিচিত ছিলো সালমান খান ও কপিল শর্মা। কিন্তু কপিলকে কেন্দ্র করে গড়ে ওঠা সাম্প্রতিক এই বিতর্কে পাশে দাঁড়ালেন না ভাইজান। বরং একজন বিবেকবান মানুষের মতো উচ্চারণ করলেন কিছু সময়োপযোগী সতর্কবার্তা।

দ্য কপিল শর্মা শো’র টিমে বর্তমানে ভাঙন ধরেছে। একের পর এক টিম মেম্বার কপিলের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ তুলে কাজ করতে অস্বীকার করছেন।

ঘটনার শুরু হয়েছিল কপিলের শো’র অন্যতম সম্পদ সুনীল গ্রোভারের সঙ্গে কপিলের ঝামেলার পর থেকেই। শোনা গিয়েছিল, অস্ট্রেলিয়া থেকে ফেরার পথে প্লেনে সুনীলকে নাকি যাচ্ছেতাইভাবে অপমান করেন কপিল। এমনকি সুনীলের গায়ে হাত পর্যন্ত তোলেন।

তারপরেই কপিলের টিম থেকে বেরিয়ে যাওয়ার কথা ঘোষণা করেন সুনীল। সুনীলের অনুসরণে আরো বেশ কিছু অভিনেতা-অভিনেত্রীও কপিলের টিম ত্যাগ করেন। অভিযোগ ছিল, খ্যাতির অহঙ্কারে তাদের সঙ্গে অত্যন্ত দুর্ব্যবহার করছেন কপিল। এবার এই বিষয়ে মুখ খুললেন সালমান।

এক সাক্ষাৎকারে কপিল প্রসঙ্গে বলেন, ‘নিজের স্টারডম নিজের নিয়ন্ত্রণে রাখা অত্যন্ত জরুরি। আমি এখন আমার ক্যারিয়ারের সেই উচ্চতায় পৌঁছেছি, যেখানে মানুষ সবসময়ে আমার চাটুকারিতা করে। এ রকম অবস্থায় কোনটা ঠিক, কোনটা ভুল বুঝে ওঠা খুব কঠিন হয়।

সেই কারণে আমি সবসময়ে আমার পরিবার আর বন্ধুদের কথা শুনে চলি। কারণ তারাই হলেন সেই সমস্ত মানুষ, যারা মাটির সঙ্গে আমার সংযোগ অক্ষুণ্ন রাখেন, আমাকে হাওয়ায় উড়ে যেতে দেন না।

এদিকে দ্য কপিল শর্মা শো এর ভবিষ্যৎ এখন প্রশ্নচিহ্নের মুখে পড়ে গিয়েছে। জানা গেছে, আগামী এপ্রিলে উপস্থাপক হিসেবে কপিলের চুক্তি শেষ হচ্ছে। তার পর নতুন করে চুক্তি করার কথা ছিল। আর চুক্তির জন্য মোট ১০৭ কোটি টাকা পাওয়ার কথা ছিল কপিলের। কিন্তু এখন যা অবস্থা দাড়িঁয়েছে, তাতে নতুন করে চুক্তি অসম্ভব বলেই মনে হচ্ছে।

এদিকে, নভজ্যোত সিংহ সিধুও আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন, শো-এর সম্প্রচার যাতে অব্যাহত থাকে। কারণ বর্তমান বাজারে টিআরপির শীর্ষে রয়েছে এ শোটি। হঠাৎ শোটি বন্ধ হয়ে গেলে আর্থিক ক্ষতির মুখে পড়বে সংশ্লিষ্ট সকলে।

এর আগে কপিল তার টিমের সঙ্গে অস্ট্রেলিয়াতে শো করে ভারতে ফিরছিলেন। আর এ সময়ই ঘটে সেই অপ্রীতিকর ঘটনা। জানা যায়, সেসময় কাপিল মদ্যপ অবস্থায় ছিলেন। কেবিন ক্রু খাবার দিলে তার খাওয়ার আগেই টিমমেটরা খেতে শুরু করে দেয়।

আর এতে উল্টো প্রতিক্রিয়া করেন কপিল। যা সময়ের সঙ্গে সঙ্গে আরো পরিস্থিতিকে উত্তপ্ত করে তোলে। এমনকি এক সময় কপিল তার জুতো খুলে সুনীল গ্রোভারকে মারেন বলেও শোনা যায়। এমন ঘটনা চলাকালীন ফ্লাইটের কয়েকজন ফিমেল ক্রু মেম্বার আহত বলে জানা যায়।

সে ঘটনার জের ধরে কপিলের সঙ্গে কাজ করতে অস্বীকার করেছেন আলি আসগর ও চন্দন প্রভাকরও৷ আর এর জন্য কপিলের ব্যবহারকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তারা৷ এই দুই অভিনেতারও একই অভিযোগ রয়েছে ভারতের সবচেয়ে জনপ্রিয় কমেডিয়ানের বিরুদ্ধে।

ঘটনার সূত্রপাত সুনীলের কাণ্ডের জেরেই নাকি হয়েছে৷ ফেসবুকে সুনীলের সঙ্গে খারাপ ব্যবহারের কথা স্বীকার অবশ্য করে নিয়েছিলেন কপিল৷ কিন্তু তাতে কোন কাজ হয়নি বরং আরও বেড়েছে সুনীলের পাল্টা টুইটে। যাতে সুনীল কপিলকে নিজেকে ঈশ্বর না ভাবার পরামর্শ দিয়েছেন৷ আর ভুল ধরিয়ে দিলে মানুষের সঙ্গে পশুর মতো ব্যবহার না করার কথাও বলেছেন তিনি৷

জানা গেছে, সম্প্রতি নাম শাবানা টিম এসেছিল দ্য কপিল শর্মা শো এ প্রচারের জন্য৷ সেই এপিসোডে কপিলের সঙ্গে মঞ্চ শেয়ার করতে অস্বীকার করেছেন আলি ও চন্দন৷ অগত্যা কিকু সারদা, সুমনা চক্রবর্তী ও রোশেল রাওকে নিয়েই এপিসোডের শুরুটা শ্যুট করতে হয়েছে কপিলকে৷ পরে এই ড্যামেজ কন্ট্রোল করতে নাকি এহসান কুরেশি, সুনীল পাল, রাজু শ্রীবাস্তবের মতো অভিনেতাকে ফোন করে ডেকে আনতে হয়েছে কপিলের টিমকে৷

এর আগে কয়েকদফা খোলা বার্তায় সামাজিক মাধ্যমে বাক বিতন্ডার পর সুনীলের ভক্তদের চাপেই হয়তো গত সোমবার সামাজিক যোগাযোগের মাধ্যমে দুঃখপ্রকাশ করে কপিল লেখেন, ‘আমি দুঃখিত সুনীল। অনিচ্ছাকৃতভাবে তোমাকে আঘাত করে ফেলেছি। তুমি খুব ভালোভাবে জানো, তোমাকে কতটা ভালোবাসি। আমিও আপসেট হয়ে রয়েছি।’

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close