জাতীয়

ইসলাম ধর্মকে জঙ্গির ধর্মে রূপান্তরিত করার জন্য চক্রান্ত চলছে

শীর্ষবিন্দু নিউজ: স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আজকে ইসলাম ধর্মকে জঙ্গির ধর্মে রূপান্তরিত করার জন্য চক্রান্ত চলছে।

বিশ্বে কথা হচ্ছে, অল হিউম্যান আর নট টেররিস্ট বাট অল টেররিস্ট আর মুসলিমস। মুসলিমদের এই জায়গায় নেয়ার জন্য পরিকল্পিতভাবে এই ঘটনাগুলো ঘটানো হচ্ছে।

রোববার চট্টগ্রামে জেলা আইনশৃঙ্খলা কমিটির এক বিশেষ সভায় তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ইসলাম শান্তির ধর্ম, মানবতার ধর্ম। এখানে মানুষ হত্যার স্থান নেই। যে ইসলামকে আমরা সর্ব্বোৎকৃষ্ট ধর্ম হিসেবে হৃদয়ে ধারণ করি, সেই ধর্মের নাম করে কেন মানুষ হত্যা করা হচ্ছে? একটা ষড়যন্ত্র প্রতিনিয়ত চলছে। এটা বুঝতে হবে।

তিনি বলেন, এই দেশের মানুষ নিজের দেশের জন্য মরতে জানে। তারা মানুষ ভাষার জন্য মরেছে, স্বাধীনতার জন্য মরেছে। পাশের বাসার প্রতিবেশিটার জন্য জীবন দেয়। সেই মানুষ বাংলাদেশের মানুষ।

মন্ত্রী বলেন, টার্গেট কিলিং হয়েছে। বিভিন্ন ধর্মপ্রধানদের হত্যা করার চেষ্টা করেছে। এরপর বিভিন্ন আর্ন্তজাতিক টিভি মিডিয়ার প্রচার হল যে, অমুক করেছে। আমরা খুঁজে দেখলাম, যাদের নাম প্রচার হচ্ছে তাদের সঙ্গে দেশের জঙ্গিদের কোন সংশ্লিষ্টতা আছে কি না। দেখলাম কোন সংশ্লিষ্টতা নাই, এরা সবাই আমাদের দেশিয় জঙ্গি। হিডেন জঙ্গি যেগুলো সবসময় ঘাপটি মেরে থাকে, সুযোগ পেলেই উপরে উঠে।

সবগুলোই আমাদের দেশের জঙ্গি, এগুলো কোন বাইরে থেকে আসে নাই। এখানেই বিভিন্নভাবে তারা আত্মপ্রকাশ করেছে দেশকে অকার্যকর বানানোর জন্য। এই যে আমরা এগিয়ে যাচ্ছি সেটাকে বন্ধ করার জন্য তারা কাজ করছে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close