বলিউড

গভীর রাতে ফারহানের বাড়িতে শ্রদ্ধা

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা-প্রযোজক ফারহান আখতার। গেল বছরই স্ত্রী অধুনার সঙ্গে বিবাহিত জীবনের ইতি টানেন। লম্বা সময় ধরে একাকীই কাটছে ফারহানের।

তবে তার এই একাকিত্বের সঙ্গী হয়ে উঠেছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এমনটাই শোনা যাচ্ছে বেশকিছু দিন যাবৎ। ইন্ডিয়া টুডে পত্রিকার সূত্রে জানা যায়, শ্রদ্ধার সঙ্গে ফারহানের মেলামেশার ধরণটা একটু অন্যরকমই। দুজনের বোঝাপড়াটাও দারুণ।

এখানেই শেষ নয়, গেল বছর শেষ হওয়া রণবীর-কাটরিনার প্রেম কাহিনীর মতোই ফারহান-শ্রদ্ধার রসায়ন জমে উঠেছে। রণবীর যেমন কাটরিনকে নিয়ে আলাদা বাড়িতে রাতের পর রাত কাটিয়ে দিয়েছেন তেমন এই জুটিও তাদের প্রেম কাহিনীকে সেদিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। ইন্ডিয়া টুডের এক অনুসন্ধানে এমনই এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ পেয়েছে।

জানা গেছে, গত শনিবার রাত ১০টা নাগাদ ফারহানের মুম্বইয়ের বাড়িতে প্রবেশ করেন শ্রদ্ধা। লোকলজ্জার ভয়ে আশিকী টু খ্যাত নায়িকা তার গাড়িটি ফারহানের বাড়ি থেকে কিছুটা দূরে পার্ক করিয়েছিলেন। সারারাত নায়কের বাসাতেই কাটিয়েছেন শ্রদ্ধা। এ নিয়ে নানা মহলে চলছে জোর গুঞ্জন।

এদিকে আশিকী টু ছবিতে অভিনয়ের মাধ্যমে আদিত্য রায় কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন শ্রদ্ধা। কিন্তু ২০১৪ সালের শেষ দিকে সে সম্পর্কে চিড় ধরে। পরে অবশ্য সম্পর্ক ঠিক করে ফেললেও অনেকটা হালছাড়াই ছিল। এখন নতুন করে ফারহানের সঙ্গে ঘনিষ্ঠতার কথা শোনা যাচ্ছে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close