সিলেট থেকে

এক বছরের মধ্যে খালেদা জিয়া প্রধানমন্ত্রী

শীর্ষবিন্দু নিউজ: আগামী এক বছরের মধ্যে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া আবারও দেশের প্রধানমন্ত্রী হচ্ছেন বলে মন্তব্য করেছেন দলটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। গুম ও হত্যার কারণে দেশের মানুষ এখন আওয়ামী লীগের ওপর অতিষ্ঠ বলেও জানান তিনি।

সোমবার দুপুরে সিলেট বিএনপি আয়োজিত এক প্রতিবাদ সভায় এসব কথা বলেন শামসুজ্জামান দুদু। বিএনপির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলীসহ গুম হওয়া সব নেতাকর্মীর সন্ধানের দাবিতে ওই সভার আয়োজন করা হয়।

শামসুজ্জামান দুদু বলেন, দেশের হাজারও সমস্যা সমাধানে আওয়ামী লীগ সরকারের দুঃশাসনের বিরুদ্ধে জনগণ ভোট দিয়ে আবারও বিএনপিকে ক্ষমতায় পাঠাবে। গুম, হত্যা, নির্যাতনে ভোটাররা আওয়ামী লীগের ওপর অতিষ্ঠ। এ কারণে জনগণ আগামী নির্বাচনে বিজয়ী করে খালেদা জিয়াকে প্রধানমন্ত্রীর আসনে বসাবে। আগামী এক বছরের মধ্যে তিনি প্রধানমন্ত্রী হবেন।

বিএনপির এই নেতা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারত ও ভুটান সফর থেকে খালি হাতে দেশে ফিরেছেন। তিনি দাবি আদায় করতে ব্যর্থ হয়েছেন।

বন্যায় দেশের হাওর অঞ্চলের মানুষ অনেক কষ্টে আছে উল্লেখ করে দুদু বলেন, হওরাঞ্চলে ফসলহানির পর এসব এলাকায় ভয়াবহ মানবিক বিপর্যয় ঘটেছে। কিন্তু সরকার দুর্গত মানুষের কষ্ট লাঘবে ব্যর্থ হয়েছে। প্রধানমন্ত্রীকে দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদে আয়োজিত ওই সভায় সভাপতিত্ব করেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম। সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হোসেন জীবন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close