লন্ডন থেকে

অধ্যাপক ডাঃ ছাদিক আহমদের সম্মানে বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের মত বিনিময় সভা

শিহাবুজ্জামান কামাল: সোমবার ১মে পূর্ব লন্ডনের একটি কমিউনিটি হলে বিলেত সফররত বাংলাদেশ সংবাদ সংস্থা(বাসস)এর মৌলভী বাজার জেলা প্রতিনিধি, সাপ্তাহিক জনপ্রত্যাশা পত্রিকার সম্পাদক, মৌল্ভী বাজার জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি এবং মৌল্ভী বাজার পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি অধ্যাপক ডাঃ ছাদিক আহমদের সম্মানে বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের ইউকের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি সাংবাদিক কে এম আবুতাহের চৌধুরির সভাপতিত্বে ও সেক্রেটারি সাংবাদিক বদরুজ্জামান বাবুলের পরিচালনায় সভাপতির শুভেচ্ছা বক্তব্যের পর চলে পারস্পরিক পরিচিতি পর্ব।

মতবিনিময় সভায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক মেয়র সারদার আব্দুল আজিজ, বিশিষ্ট রাজনীতিবিদ মহিদুর রহমান, জিএসসির সেক্রেটারি জেনারেল সৈয়দ আব্দুল কাইয়ুম কয়ছর, দর্পণ সম্পাদক মোঃ রহমত আলী, জিএসসি ইস্ট লন্ডন শাখার সভাপতি আলহাজ ইছবাহ উদ্দিন, কবি শিহাবুজ্জামান কামাল, সাংবাদিক এনাম চৌধুরী, ময়েজ মজুমদার, হারুনুর রশীদ, হাজী কলা মিয়া, আলহাজ ফারুক মিয়া, মশাহিদুর রহমান প্রমুখ।

সভায় বক্তারা বলেন বহুগুণ ও নানা প্রতিভার অধিকারী ডাঃ ছাদিক আহমদ একজন অত্যন্ত সুপরিচিত ব্যক্তিত্ব। বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে তিনি সম্পৃক্ত।

তিনি একজন রোটারিয়ান। মৌল্ভী বাজার পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি, চক্ষু হাসপাতালসহ বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত থেকে তিনি মানুষের কল্যাণে অনেক ভাল কাজ করে যাচ্ছেন এবং মানুষ তাঁকে শ্রদ্ধা সম্মান করছে।

সম্বর্ধিত অতিথি ডাঃ ছাদিক আহমদ উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান। মানুষের কল্যাণে যাতে তিনি আরো ভাল কাজ করতে পারেন সে জন্য সকলের দোয়া কামনা করেন।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close