বিনোদন

চলচ্চিত্রে অতৃপ্ত আত্মার পর এবার পরী হতে যাচ্ছেন আনুশকা

বিনোদন ডেস্ক: আনুশকা শর্মা ইদানীং যেন মানুষের চরিত্রে অভিনয়ই করতে চাচ্ছেন না। তাঁর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘ফিল্লাওরি’তে তিনি অভিনয় করেছেন এক অতৃপ্ত আত্মার চরিত্রে। আর এবার পরী হতে যাচ্ছেন তিনি।

ইন্ডিয়ার মিডিয়ার খবরে জানা গেছে আনুশকার প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মস’ ও ‘ক্রিআর্জ এন্টারটেইনমেন্টের যৌথ প্রযোজনায় বের হতে যাওয়া ছবির শিরোনাম দেওয়া হয়েছে ‘পরী’।

আর এই চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়। ‘ক্রিআর্জ এন্টারটেইনমেন্টে’র কর্ণধার প্রেরণা আরোরা ও অর্জুন এন কাপুর।

কলকাতার জনপ্রিয় বাঙালি অভিনেতা পরমব্রত ছাড়াও ছবিতে অভিনয় করবেন আনুশকার ভাই কারনেশ শর্মা। আনুশকা সবসময় চেয়েছেন নিজের সিনেমায় নতুনদের সুযোগ দিতে। তাই তাঁর ভাই ছাড়াও পরিচালনায় বলিউড অভিষেক হতে যাচ্ছে পরিচালক প্রসিত রায়ের।

বলিউড সংশ্লিষ্টরা বলছেন এই দুই জুটি ভালো একটি ছবি দর্শকদের উপহার দেবে। আনুশকা শর্মা ব্যতিক্রমধর্মী চলচ্চিত্রে অভিনয় শুরু করেছিলেন এনএইচ১০ চলচ্চিত্রের মাধ্যমে। যার শেষটা হয়েছে ফিল্লাওরি’তে এসে।

এসব চলচ্চিত্রের শুধু কাহিনীই নয় ‘ভিএফএক্স’সহ সব বিভাগেই সমান দক্ষতা দেখিয়েছে। অন্যদিকে প্রিরনা এবং অর্জুনের শুরুটা হয়েছিল ‘রুস্তম’ ছবি দিয়ে। ‘রুস্তমে’র সফলতার পর অক্ষয়কে নিয়ে তাঁরা নির্মাণ করছেন টয়লেট : এক প্রেম কথা। এ ছাড়া জন আব্রাহাম ও বিশাল ভরদ্বাজকে নিয়ে কাজ করার পরিকল্পনা তাঁদের রয়েছে।

পরী চলচ্চিত্রটি নিয়ে আনুশকা বলেন, আমাদের মধ্যে ভালো ছবি নির্বাচনের একটি প্রবণতা তৈরি হয়েছে, এবং দর্শক আমাদের সিনেমাগুলো পছন্দ করছে। পরীতে একটি শক্তিশালী, আকর্ষণীয় গল্প রয়েছে এবং আমাদের দলটা অসাধারণ। এটি এমন ধরনের চলচ্চিত্র যা প্রযোজনা করে দর্শকদের কাছে পৌঁছে দেওয়ার জন্য আমি মুখিয়ে রয়েছি।

এদিকে পরমব্রত ছবিটি নিয়ে বলেন, পরীর স্ক্রিপ্ট দেখে আমি তাৎক্ষণিকভাবে চলচ্চিত্রটি করতে হ্যাঁ বলে দেই। আনুশকা একজন মেধাবী অভিনেত্রী এবং তারকাও বটে। তাঁর সিনেমাতে অভিনয় করতে পারলে আমার অভিজ্ঞতার ঝুলি আরো সমৃদ্ধ হবে।

বর্তমানে আনুশকা ব্যস্ত রয়েছেন তাঁর পরবর্তী ছবি ‘দ্য রিং’ নিয়ে। অভিনেতা হিসেবে তিনি পাশে পাচ্ছেন বলিউড বাদশাহ শাহরুখ খানকে। চলচ্চিত্রটি মুক্তি পাবে ২০১৭ সালেই। ২০১৮ সালেও দত্ত, পানি, কেন্দার মতো চলচ্চিত্র নিয়ে ব্যস্ত থাকবেন আনুশকা।তবে এর ফাঁকেই শুরু করতে চান ‘পরী’ ছবির শুটিং। চলচ্চিত্রটির চিত্রায়ণ আগামী জুন মাসে শুরু করার কথা রয়েছে।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close