যুক্তরাজ্য জুড়ে

বিকৃত রুচির নারী: শারীরিক চাহিদা মিটাতেন বালকদের দিয়ে

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: চল্লিশ বছর বয়সী নারী বেভারলি টিলিয়ার। তার রয়েছে সন্তান। স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটেছে।

কিন্তু শারীরিক চাহিদা পূরণের জন্য তিনি বেছে নিয়েছেন টিনেজ বালকদের। তাদেরকে মদ পান করিয়ে আদিম নেশায় মত্ত হতেন তিনি। এমনকি একবারে তাদের দু’জনকে শয্যাসঙ্গী করেছেন। এসব বিষয় ধরা পড়ারর পর টিলিয়ারকে আড়াই বছরের জেল দিয়েছে বৃটেনের লিডস ক্রাউন কোর্ট। এ খবর দিয়েছে লন্ডনের অনলাইন ডেইলি মিরর।

এতে বলা হয়, টিলিয়ারের শিকারে পরিণত হয়েছে যেসব টিনেজ বালক তাদের প্রায় সবার বয়স ১৪ বছর। তার এই বাধাহীন, অসম, অনৈতিক সম্পর্কের বিষয়টি ক্যামেরাবন্দি করা হয়। তা তুলে ধরা হয় আদালতে। মাঝে মাঝেই তিনি ওইসব টিনেজ বালকদের বাসায় চলে যেতেন। সেখানেই মিটিয়ে নিতেন শারীরিক ক্ষুধা। তার শিকারে পরিণত হতো ওইসব বালক। এ মামলার প্রসিকিউটর হলেন ডেভ ম্যাকায়।

তিনি বলেছেন, টিলিয়ার এসব অপরাধ ঘটিয়েছেন ২০০৮ সালে। তখন তার বয়স ছিল ত্রিশ পেরুনো। তার ঘরে তখন শান্তি ছিল না। ফলে তিনি বেশ কয়েক মাস এ সম্পর্ক অব্যাহত রাখেন। প্রথম তার শিকারে পরিণত হয় একটি টিনেজ। বিভিন্ন সময়ে তাকে ৬ বার ব্যবহার করেন টিলিয়ার।

দ্বিতীয় শিকারকে ব্যবহার করেন দু’বার এবং তৃতীয় শিকারকে একবার ব্যবহার করেন তিনি। যারা এ যৌন নির্যাতনের শিকার হয়েছে সেই টিনেজাররা এ নিয়ে কোন অভিযোগ করে নি তখন। কিন্তু একজন নারী এ নিয়ে পুলিশে অভিযোগ করেন ২০১৫ সালে। তখনই বিষয়টি দিনের আলোতে চলে আসে। শুরু হয় তদন্ত। টিলিয়ারের শিকারে পরিণত হওয়া টিনেজারদের খুঁজে বের করা হয়। তাদের একজন বলেছে, তাদের ওপর চালানো নির্যাতনের কারণে তার পারিবারিক বন্ধন নষ্ট হয়েছে।

আরেকজন টিনেজার বলেছে, এতে তার আস্থা নষ্ট হয়েছে। যখনই সে টিলিয়ারকে দেখে তখনই সে আতকে ওঠে। অভিযোগের ভিত্তিতে পুলিশ জিজ্ঞাসাবাদ করে টিলিয়ারকে। প্রথমে তিনি অস্বীকার করেন।

উল্টো অভিযোগ করেন, ওইসব টিনেজারই তাকে ধর্ষণ করেছে। এর পরে একটি টিনেজার বালকের সঙ্গে তিনটি যৌন অপরাধের কথা স্বীকার করেন তিনি। বলা হয়, ঘটনার সময় মানসিক অস্থিরতায় ছিলেন টিলিয়ার।

এ নিয়ে টিলিয়ারকে জেল দিয়ে আদালতে বিচারক জেমস স্পেন্সার কিউ সি বলেন, ওইসব টিনেজারকে ব্যবহার করেছেন আপনি। আপনার আরো দায়িত্বশীল হওয়া উচিত ছিল।

যদি টিনেজাররা নিজেরাই আগ্রহী হয়ে আপনার সঙ্গ পাওয়ার চেষ্টা করে থাকে সেক্ষেত্রে আপনি তো প্রাপ্ত বয়স্কা। আপনার উচিত ছিল তাদের যত্ন নেয়া। তাদের বয়স মাত্র ১৪ বছর। তবে কোনভাবেই আমি আপনাকে জেল থেকে মুক্তি দিতে পারছি না।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close