জাতীয়

২৪ ঘণ্টার মধ্যে সুলতানা কামালকে গ্রেপ্তারের দাবি হেফাজতের

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: রাজধানীর বায়তুল মোকাররমে এক সমাবেশ থেকে ২৪ ঘণ্টার মধ্যে সুলতানা কামালকে গ্রেপ্তারের দাবি জানিয়েছে হেফাজতে ইসলাম।

শুক্রবার জুমার নামাজের পর বায়তুল মোকাররমের মূল গেটে এক সমাবেশ থেকে হেফাজতের শীর্ষ নেতারা এই সময় বেঁধে দেন। ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) ট্রাস্টি বোর্ডের চেয়ারপারসন ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা সুলতানা কামালকে গ্রেপ্তারে ২৪ ঘণ্টার সময় বেঁধে দিয়েছে হেফাজতে ইসলাম।

এ বিষয়ে জানতে চাইলে হেফাজতে ইসলামের ঢাকা মহানগর শাখার সহসভাপতি মাওলানা জুনায়েদ আল হাবীব গণমাধ্যমকে বলেন, সুলতানা কামাল বলেছেন, ভাস্কর্য না থাকলে মসজিদও থাকবে না। এ ধরনের বক্তব্য দেওয়ার পর আমরা প্রশাসনকে বলেছি, ২৪ ঘণ্টার মধ্যে তাঁকে গ্রেপ্তার করতে হবে অথবা তাঁকে নির্বাসনে পাঠিয়ে দিতে হবে।

জুনায়েদ আল হাবীব বাংলাদেশের সর্বত্র মসজিদ নির্মাণ, মসজিদ আধুনিকায়ন ও মসজিদে সৌর বিদ্যুৎ স্থাপনে প্রধানমন্ত্রীর উদ্যোগের প্রশংসা করেন।

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে হেফাজতের এই নেতা বলেন, একই সঙ্গে সুপ্রিম কোর্ট থেকে ভাস্কর্য সরিয়ে নেওয়ার দাবি জানাই। যদি সরিয়ে না নেওয়া হয়, তাহলে কি আমরা নিজেরা গিয়ে সরিয়ে দিয়ে আসব?

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন হেফাজতের ঢাকা মহানগর শাখার সহসভাপতি মুফতি মাহফুজুল হক, হেফাজত নেতা গোলাম মুহিউদ্দীন ইকরাম, হাকিম আবদুল করিম, মুজিবুর রহমান পেশওয়ারী প্রমুখ।

Tags

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

ডিজাইন ও ডেভেলপমেন্ট করেছে সাইন সফট লিমিটেড
Close